[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



হৃতিকের স্পর্শ ভালো লাগে প্রিয়াংকার


প্রকাশিত: October 19, 2013 , 2:07 pm | বিভাগ: শোবিজ


শোবিজ লাইভ: বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া হৃতিক রোশনের স্পর্শ উপভোগ করছেন বলে জানিয়েছেন। বর্তমানে তার নতুন ছবি ‘কৃষ-৩’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

এই ছবিতে হৃতিক রোশনের বিপরীতে কাজ করেছেন তিনি। এটি হৃতিক-প্রিয়াংকা জুটির দ্বিতীয় ছবি। ছবিতে রোমান্টিক দৃশ্যে প্রিয়াংকা হৃতিকের স্পর্শ ভালোভাবেই অনুভব করছেন বলে জানা গেছে।

প্রিয়াংকা ছাড়াও ছবিতে আরও রয়েছেন কঙ্গনা রানাওয়াত। তবে প্রধান নারী চরিত্রে কাজ করতে গিয়ে প্রিয়াংকা হৃতিকের সঙ্গে বেশ ঘনিস্ট দৃশ্যে কাজ করেছেন এখানে। ছবিতে চুমোর দৃশ্যও রয়েছে তাদের।

সম্প্রতি হৃতিক সম্পর্কে একটি মন্তব্য মিডিয়ার কাছে ব্যাক্ত করে বেশ আলোচনায় এসেছেন প্রিয়াংকা। আর তা হলো ছবি করতে গিয়ে রোমান্সের দৃশ্যগুলোতে নাকি হৃতিকের স্পর্শ দারুণ উপভোগ করেছেন তিনি। বিষয়টি অবাক করার মত হলেও সত্যি।

এ বিষয়ে প্রিয়াংকা আরও বলেন, হৃতিক আমার প্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম। তিনি বলিউডের অলরাউন্ডার অভিনেতা। অভিনয়, নাচ, অ্যাকশন, পারফরমেন্স এই সব কিছুতেই শতভাগ দিয়ে কাজ করেন তিনি। তার সঙ্গে অভিনয় করতে আমার ভাল লাগে। বিশেষ করে রোমান্সের দৃশ্য গুলো বেশ সাবলীলভাবে করেছি আমরা। কারণ তার স্পর্শ আমি উপভোগ করেছি।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাস লাইভ)//