[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘‌খালেদার প্রস্তাব অগণতান্ত্রিক’


প্রকাশিত: October 21, 2013 , 10:47 pm | বিভাগ: পলিটিক্স


লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার প্রস্তাবকে প্রত্যাখ্যান করেছেন।

তিনি বলেন, আমরা তার বক্তব্যকে কখনো গ্রহণযোগ্য বলিনি, আজকেও বলছিনা। তার এ বক্তব্য বা প্রস্তাব গণতন্ত্রকে সুসংহত করতে নয়, গণতান্ত্রিক যাত্রাকে ব্যাহত করতেই দেয়া হয়েছে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের পর সোমবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন হাছান মাহমুদ।

বন ও পরিবেশ মন্ত্রী বলেন, আজকে মাননীয় বিরোধী নেত্রী সংবাদ সম্মেলন করে যে বক্তব্য রেখেছেন, তার বক্তব্যে নতুন কিছু নেই। তারা আগে থেকে অসাংবিধানিকভাবে তত্ত্বাবধায়ক সরকারের যে দাবি করে আসছেন, আজকে তা নতুনভাবে উপস্থাপন করেছেন। এটা সংবিধান সম্মত নয়, বহির্ভূত। এটার কোন গ্রহণযোগ্যতা আছে বলে আমরা মনে করি না।

প্রধানমন্ত্রী বিরোধী দলের কাছে নাম চেয়ে প্রস্তাব করেছেন। অথচ তার বক্তব্যের পর থেকে বিরোধী দলের নেতা যে বক্তব্য দিয়ে আসছেন, এটা অনাকাঙ্খিত। তার কাছে এমন বক্তব্য জাতি প্রত্যাশা করেনি। তার এ বক্তব্য ব্যক্তিগত আক্রোশবশত বলেই প্রতীয়মান হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক অসীম কুমার উকিল এবং স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু।

 
ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাস লাইভ)//