[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সংবাদ সম্মেলনে তামিম-মাশরাফি যা বললেন


প্রকাশিত: March 5, 2015 , 2:04 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,বিশ্বকাপ-২০১৫,স্পোর্টস


স্পোর্টস লাইভ : বাংলাদেশ ২০১৫ বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় জয় পেয়েছে বৃহস্পতিবার। তারা প্রতিপক্ষ স্কটল্যান্ডকে ৬ উইকেটে হারায়। এই জয়টি ছিল বিশ্বরেকর্ড। কারণ ৩১৮ রানের টার্গেটে এটি বিশ্বকাপের দ্বিতীয় জয়।

এর আগে ২০১১ সালে আয়ারল্যান্ড ৩১৯ রানের টার্গেট নিয়ে জিতেছিল ইংল্যান্ডের বিপক্ষে। তাই আনন্দে ভাসছে টাইগাররা। খেলা শেষে সংবাদ সম্মেলনে ম্যাচ জেতা নিয়ে অনেক কিছুই বলেন তামিম ইকবাল ও মাশরাফি।

ম্যাচ জেতার প্রসঙ্গে তামিম ইকবাল বলেন, “এই জয়টি আমি খুবেই দরকার ছিল। আমি অনেক আনন্দিত। আমি আমার সেরা খেলাটা খেলেছি। তিনি খেলার তিনটি ভাগেই আরো ভাল করার কথাও বলেন। ”

পরেই ম্যাচ নিয়ে তামিম আরো বলেন, “ স্কটল্যান্ডের বিপক্ষে জয়টা আমাদের অনেক আত্মবিশ্বাস বেড়েছে। পরের ম্যাচ আমরা আরো ভাল খেলতে পারব। ”

৪ হাজার রান করা তামিম তার ফর্ম প্রসঙ্গে বলেন, “ আমার যখন ফর্ম থাকে না তখন নিজের কাছেই খারাপ লাগে। আমার বাজে ফর্মে যদি দর্শকরা বা টিম ম্যানেজমেন্ট আর পাশ্বে থাকলে আমি খুবেই তাড়াতাড়ি ফর্মে ফিরে আসব।”

আজ ম্যাচ খেলার প্রসঙ্গে তিনি আরো বলেন, “খেলা শুরুর আগেই আমাকে ‘মাশরাফি ভাই’ বলেছিলেন, আমি যেন ৬০/৭০ রান করি তাহলে দল ভাল কিছু করতে পারবে।”

ফর্ম ফিরে পাওয়ার ব্যাপারে এই ওপেনার বলেন, “আমি আজকের খেলায় ভাল একটা স্কোর করতে পেরেছি, এতে আমি খুশি। তিনি দলের সকলকে ও দর্শকদের ধন্যবাদও জানান।”

তামিম ইকবালের পরেই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি এই ম্যাচ জয়ের ব্যাপারে বলেন, “আমরা অনেক খুশি। আমাদের পরের টার্গেট হচ্ছে ইংল্যান্ডকে হারানো। এই ম্যাচে তামিম,রিয়াদ,সাকিব ও সাব্বির দারুণ খেলেছে। পরের ম্যাচে তারা আরো ভাল করবে।

উল্লেখ্য,বাংলাদেশ ৪ খেলা থেকে দুটিতে জিতেছে। আর একটি ম্যাচ পরিত্যক্ত ও হার। ৪ ম্যাচ থেকে বাংলাদেশের পয়েন্ট দাড়াল ৫।

 

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) // জেএইচ