[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়ী বহরে হামলা: আহত ২০


প্রকাশিত: October 25, 2013 , 12:07 pm | বিভাগ: পলিটিক্স


পটুয়াখালী লাইভ: পটুয়াখালীতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা চালিয়েছে।

এসময় অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছে। এদরে মধ্যে জেলা কৃষকদলের সভাপতি ও এক ইউপি চেয়ারম্যান রয়েছে। তবে আলতাফ হোসেন চৌধুরীর কোনো ক্ষতি হয়নি।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালী-ঢাকা মহাসড়কের শিয়ালি বাজারে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতদের মধ্যে জেলা কৃষকদলের সভাপতি আবদুর রব হাওলাদারের অবস্থা আশঙ্কাজনক। তাকে তাৎক্ষণিকভাবে ঢাকায় পাঠানো হয়েছে।

পটুয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি অপর আহতরা হলেন, বদরপুর ইউপি চেয়ারম্যান মো. সালাম শরীপ, ইউনিয়ন বিএনপির নেতা আবুল গাজী, মো. শফিক, যুবদলের নেতা মো. দোলোয়ার হোসেন এবং মো. মোহন প্রমুখ।

বিএনপি নেতাকর্মীরা জানান, বেলা ১১টায় শহরের বটতলায় তাদের পূর্বনির্ধারিত সমাবেশ ছিল। এজন্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শতাধিক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে একাধিক মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসযোগে বদরপুর এলাকায় গণসংযোগ চালান। সেখান থেকে শহরে ফেরার পথে শিয়ালি বাজারে এ হামলার ঘটনা ঘটে।

তবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক খান মোশাররফ হোসেন এ ঘটনাকে বিএনপির অভ্যন্তরীণ কোন্দল বলে দাবি করেছেন।

পটুয়াখালী, ২৫ অক্টোবর (ক্যাম্পাস লাইভ)//