[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রদলের মিছিল


প্রকাশিত: March 18, 2015 , 10:17 pm | বিভাগ: আপডেট,পলিটিক্স


JCDলাইভ প্রতিবেদক: বিএনপির যুগ্ম-মহাসচিব সালাউদ্দিন আহমেদসহ ছাত্রদলের নেতৃবৃন্দের সন্ধান ও মুক্তির দাবিসহ চলমান হরতাল-অবরোধের সমর্থনে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বুধবার সকাল ৮টায় ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিক, মেহবুব মাছুম শান্ত ও সহ-সাংগঠনিক সম্পাদক আমির আমজাদ মুন্নার নেতৃত্বে কাঁটাবন থেকে একটি মিছিল বের হয়।

মিছিলটি শাহবাগ মোড়ে পৌছালে পুলিশি বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়। মিছিল থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার মামলা প্রত্যাহার ও সালাহউদ্দিনের মুক্তির দাবী জানিয়ে স্লোগান দেয়।

দুপুর পৌনে ২টায় হরতালের সমর্থনে মতিঝিলে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ব্যানারে মিছিল হয়। মিছিলটি মতিঝিল শাপলা চত্তর থেকে শুরু হয়ে জনতা ব্যাংক প্রধান কার্যালয়ের সামনে আসলে পুলিশের বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়।

হরতাল-অবরোধের সমর্থনে কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সঞ্জয় দে রিপন এবং ঢাবি ছাত্রনেতা তরিকুল ইসলামের নেতৃত্বে দুপুর ২টায় পলাশী মোড় থেকে নীলক্ষেত পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

JCD-1সকাল ৮টার দিকে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট থেকে হরতালের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে জিয়া শিশু পার্কের কাছে আসলে পুলিশের বাধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়।

তেজগাঁও কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জাকিরের নেতৃত্বে দুপুর ২টায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি ফার্মগেটের ইন্দীরা রোড প্রদক্ষিণ করে।

চলমান হরতাল-অবরোধের সমর্থনে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল বেলা পৌনে ১টায় রাজধানীর উত্তরায় এশিয়ান বিশ্ববিদ্যালয়ের সামনে মিছিল বের করে। মিছিলটি উত্তরা আজমপুর এর দিকে অগ্রসর হলে পুলিশের ধাওয়া ছত্রভঙ্গ হয়ে যায়।

এছাড়াও হরতালের সমর্থনে কবি নজরুল কলেজ ও যাত্রাবাড়ি থানা ছাত্রদল মিছিল করে।

ঢাকা// বিএম, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআর