[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আমার দেখা সেরা একাদশ বাংলাদেশ- সৌরভ গাঙ্গুলী


প্রকাশিত: March 19, 2015 , 2:11 am | বিভাগ: ইন্টারভিউ,স্পোর্টস


sourabh

স্পোর্টস লাইভ: রাত পোহালেই ব্যাট-বলের লড়াই। টাইগারদের পারফরম্যান্সের দিকে তাকিয়ে আছে পুরো জাতি। অনেকেই হয়তবা উত্তেজনার তাড়নায় নির্ঘুম রাত কাটাচ্ছেন। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত থেকে একের পর এক কথার বিষাক্ত তীর নিক্ষিপ্ত হলেও এবার বাংলাদেশ দলকে নিয়ে মার্জিত কথা বললেন সৌরভ।

বাংলাদেশি দুটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বাংলাদেশ সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, বাংলাদেশের খেলা আমার ভাল লাগে। কিন্তু নিজ দেশ হিসেবে আমি ভারতকেই সাপোর্ট করি। ভারতের অনেক কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনাল খেলার অভিজ্ঞতা থাকার কারণে অবশ্যই ভারত হট ফেভারিট। ভারতকে হারাতে হলে বাংলাদেশের খেলোয়াড়দের অনেক ভাল খেলতে হবে।

বাংলাদেশ দল সম্পর্কে আপনার মতামত কি? এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ পর্যন্ত আমার দেখা বিশ্বকাপে খেলা বাংলাদেশের সেরা ক্রিকেট দল এটি।

যেখানে বাংলাদেশ-ভারত খেলা পড়ার পর থেকে একের পর এক নির্লজ্জ আর অভদ্র আচরণ করে যাচ্ছে ভারত সেখানে সৌরভ গাঙ্গুলীর বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে এমন বক্তব্য তার ভদ্র পরিচয়ই বহন করে।

সব কথার শেষ কথা একটাই, জিতবে এবার জিতবে ক্রিকেট, জিতবে বাংলাদেশ…

 

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) // এসএনটি