[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সেমি ফাইনাল নিয়ে ডি ভিলিয়ার্স যা বললেন


প্রকাশিত: March 23, 2015 , 4:01 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,বিশ্বকাপ-২০১৫,স্পোর্টস


স্পোর্টস লাইভ : দক্ষিণ আফ্রিকা দলটি দারুণ ফর্মে রয়েছে। তারা কোয়ার্টার-ফাইনালের এশিয়ার অন্যতম দল শ্রীলঙ্কাকে কোন পাত্তাই দেয়নি। এদিকে এবি ডি ভিলিয়ার্স বলেন, ট্রফি জিততে বাকি আছে ২ ম্যাচ।

তিনি আরো বলেন, নিউজিল্যান্ডের বিপক্ষে সেমি-ফাইনালের আগে দক্ষিণ আফ্রিকার এই অধিনায়ক বলেছেন, আমাদের সেরা খেলাটা খেললে পারলে আমাদের কেউ টেকাতে পারবে না।

সব মিলিয়ে নিজের দলের ওপর বিশ্বাস আছে ডি ভিলিয়ার্সের। অকল্যান্ডে আগামী মঙ্গলবার নিউজিল্যান্ডের বিপক্ষে সেমি-ফাইনালের আগের দিন সংবাদ সম্মেলনে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক তার প্রত্যয়ের কথা বলেন।

এবি ডি ভিলিয়ার্স বলেন, আমি আগেও বলেছি; আমার বিশ্বাস, আমরা যদি আমাদের পুরো সামর্থ্য অনুযায়ী খেলতে পারি তাহলে এই টুর্নামেন্টে কেউ আমাদের থামাতে পারবে না।

দক্ষিণ আফ্রিকার এর আগে কোন ফাইনাল ম্যাচ খেলতে পারেনি। আর এটা দক্ষিণ আফ্রিকা এবার পারবে বলেই বিশ্বাস করেন ডি ভিলিয়ার্স।

দক্ষিণ আফ্রিকার অধিনায়ক আরো বলেন, আমি মনে করি, সত্যি একটা ভালো সময়ে দল খুব ভালো অবস্থায় আছে এবং আগামীকালের মঙ্গলবার ম্যাচ নিয়ে আমাদের আত্মবিশ্বাসী হওয়ার অনেক কারণ আছে।

সেমি-ফাইনাল ম্যাচের আগেও ডি ভিলিয়ার্সের সামনে সাংবাদিকরা ২০০৭, ২০১১, ১৯৯২ ও ১৯৯৯ বিশ্বকাপের ব্যর্থতার প্রসঙ্গ কথা বলেন। ডি ভিলিয়ার্স অবশ্য অতীতে কথা ভুলে যেতে চান তিনি নতুন করে ইতিহাস গড়ার কথা বলেন।

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) // জেএইচ