[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ট্রফি দিতে না পেরে যা বললেন মোস্তফা কামাল…


প্রকাশিত: March 29, 2015 , 7:31 pm | বিভাগ: আপডেট,বিশ্বকাপ-২০১৫


kamalস্পোর্টস লাইভ: আইসিসি’র প্রেসিডেন্ট আ হ ম মোস্তফা কামাল বলেছেন, ট্রফি দিতে না দিয়ে আইসিসি সাংবিধানিক অধিকার হরণ করেছে। তিনি বলেন, ক্রিকেটকে যারা নষ্ট করেছে দেশে এসে তাদের নাম প্রকাশ করা হবে।

বিশ্বকাপ ফাইনাল শেষে অস্ট্রেলিয়ার মেলবোর্নে বাংলাদেশের সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন। নিয়মানুযায়ী আইসিসি প্রেসিডেন্টেকে ট্রফি দিতে না দেয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন।

মোস্তফা কামাল বলেন, আমি বিশ্বাস করি। যারা ক্রিকেটপ্রেমি তারা অবশ্যই বুঝতে পেরেছেন আজকে যা করা হয়েছে তাতে আইসিসি সংবিধান লঙ্ঘন করা হয়েছে। এর চেয়ে আর বড় বেআইনী কাজ হয় না।

মোস্তফা কামাল বলেন, আমি দেশের পক্ষে ছিলাম, থাকবো। আমার সামনে দেশের প্রতি অবিচার করা হবে আর আমি কি করে বসে থাকি। আমার এই সম্পর্কে কথা বলার রাইট আছে। আমি যে কথাগুলো বলেছি বা পয়েন্টগুলো তুলে ধরেছি তার প্রত্যেকটি কথার যুক্তি আছে।

আইসিসির সিইওকে অবহিত করেছি প্রত্যেকটি বিষয়ের ব্যাপারে। আমার বিশ্বাস তিনি ব্যাবস্থা নেবেন। আমি যা করেছি তা ক্রিকেটের স্বার্থে করেছি কারণ আমি ক্রিকেটকে ভালোবাসি।আমাদের বাংলাদেশের ক্রিকেট গৌরবান্বিত হয়ে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াবে।

ঢাকা// জেআর, ২৯ মার্চ ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআর