[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সৌম্য সরকারকে সংবর্ধনা


প্রকাশিত: March 30, 2015 , 11:03 pm | বিভাগ: আপডেট,ন্যাশনাল


DSC07100সাতক্ষীরা লাইভ: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার সৌম্য সরকারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ‘মুক্তিযুদ্ধের চেতনা’ শীর্ষক আলোচনা সভা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সম্মাননা প্রদান অনুষ্ঠানে এ সংবর্ধনা দেয়া হয়।

সোমবার রাত ৮টায় সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কমিটি ১নং ওয়ার্ড, কাটিয়া, সাতক্ষীরা পৌরসভা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সেলিম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিসেস রিফাত আমিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভালুকা চাঁদপুর ডিগ্রী কলেজের বাংলা লেকচারার সালেহা আক্তার, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম, মুক্তিযোদ্ধা আ: ছালেক, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লাইলা পারভীন সেজুতি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন প্রিন্সিপাল শেখ মনিরুজ্জামান, পৌর তরুণলীগের সভাপতি কামরুল ইসলাম, সমাজসেবক আনিসুর রহমানসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। জন্মস্থান সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা সংবর্ধনা পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন জাতীয় দলের ওয়ালরাউন্ডার এই ক্রিকেটার।

এসময় সৌম্য সরকার বলেন, ‘আমি আজ আনন্দিত, গর্বিত। অস্ট্রেলিয়ার মাটিতে এই প্রথম বারের মত খেলতে গিয়ে সেদেশে বাংলাদেশের জাতীয় সঙ্গিত ও জাতীয় পতাকা উড়তে দেখে আমার এক অন্যরকম অনুভূতির সৃষ্টি হয়েছিল। তিনি বলেন, আমার স্বপ্ন বাংলাদেশ দল আগামী বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে। ছিনিয়ে আনবে বিজয় ট্রফি।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহরুল ইসলাম নান্টু।

সাতক্ষীরা// এআর, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআর