[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ডুয়েটে বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা


প্রকাশিত: March 31, 2015 , 12:47 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,ঢাকার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


ডুয়েট লাইভ: “বঙ্গবন্ধুর জন্মদিবসের আলোক উদ্ভাসিত অঙ্গীকার সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে স্বাধীনতার অহংকার”- এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৬ তম জন্মদিবস এবং মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস-২০১৫ উপলক্ষে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েটে) এক আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে।

মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটরিয়ামে আলোচনা সভা শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলাউদ্দিন এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের সাবেক সভাপতি প্রফেসর ড. মো: মাহবুব রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও টঙ্গী পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযুদ্ধা এ্যাড. আজমত উল্লাহ খাঁন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সমন্বয় পরিষদের সাবেক সভাপতি আলহাজ মো: জাহাঙ্গীর আলম।

আলোচনা সভার মুখ্য আলোচক হিসেবে উপস্থিত আছেন মেকানিক্যাল অনুষদের ডীন ও ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত আছেন ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক ও ডুয়েট শাখা ছাত্র-লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুম ও ডুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন।

অনুষ্ঠানে ডুয়েটের সকল ডিপার্টমেন্টের ডিন, প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং ডুয়েট শাখার ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থি্ত আছেন।

ডুয়েট// আইএস,৩১ মার্চ ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরজে