[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সিটি নির্বাচন: আব্বাসের প্রচারণায় আফরোজা আব্বাস


প্রকাশিত: April 8, 2015 , 4:43 pm | বিভাগ: আপডেট,ইলেকশন,পলিটিক্স


afroja abbasলাইভ প্রতিবেদক: আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচারণা শুরু করেছেন তার স্ত্রী আফরোজা আব্বাস।

বুধবার সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে খিলগাঁওয়ের বিভিন্ন অলিগলিতে গণসংযোগ করে স্বামীর পক্ষে ভোট চান তিনি। এসময় ভোটারদের হাতে প্রচারপত্র তুলে দিতে দেখা যায় তাকে।

শান্তিপুর স্কুলের সামনে থেকে শুরু হওয়া গণসংযোগের সময় আফরোজা আব্বাসের সঙ্গে কয়েকশ নেতাকর্মীকে দেখা গেছে। এসময় নেতাকর্মীরা দল, দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও মির্জা আব্বাসের পক্ষে বিভিন্ন স্লোগান দেন।

এসময় আফরোজা আব্বাস সাংবাদিকদের জানান, মামলা থাকায় মির্জা আব্বাস প্রচারণা চালাতে আসতে পারছেন না। তাই স্বামীর পক্ষে তিনি প্রচারণা শুরু করেছেন।

আফরোজা আব্বাস নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য মির্জা আব্বাস ও তার সমর্থকদের সব রাজনৈতিক মামলা প্রত্যাহারের আহবান জানান। মামলা প্রত্যাহার করা হলে মির্জা আব্বাস প্রচারণা শুরু করবেন বলেও জানান তিনি।

তফসিল অনুযায়ী ৯ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। পরদিন শুক্রবার নির্বাচন কমিশন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেবে। ভোট গ্রহণ করা হবে আগামী ২৮ এপ্রিল।

ঢাকা, ৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআর