[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শ্রেনীকক্ষে নগ্ন ছবি দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের!


প্রকাশিত: April 10, 2015 , 11:55 am | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,রংপুরের ক্যাম্পাস,স্কুল


ঠাকুরগাঁও লাইভ: মোবাইলে নগ্ন ছবি দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে এক শিক্ষক। এনিয়ে সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে তোলপাড় চলছে।  গিলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেনী কক্ষেই এমন কাজ করা হয়েছে বলে শিক্ষককের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ওই শিক্ষকের নাম আইনুল হক। তিনি ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত চার দিন আগে বিদ্যালয়ের প্রতিদিনের মতো ওই ছাত্রী স্কুলে আসে। ওই সময় বিদ্যালয়ে শিক্ষার্থীর উপস্থিতি কম হওয়ার সুযোগে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইনুল হক ছাত্রীটিকে পাশের একটি শ্রেনী কক্ষে ডেকে নিয়ে মোবাইলে নগ্ন ছবি দেখান। এতে প্রতিবাদ করে ছাত্রীটি বেরিয়ে আসার সময় শিক্ষক তার পথরোধ করে দরজা আটকিয়ে দেয়। এসময় তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ছাত্রীর চিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে আসলে শিক্ষক আইনুল কৌশলে সটকে পড়ে। ঘটনার পর থেকে বিষয়টি ধামাচাপা দিতে একটি মহল উঠে পড়ে লেগেছে বলে জানা গেছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান, এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য শিক্ষক ১ লাখ টাকা দিয়েছে। কিন্তু এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তি ওই শিক্ষার্থীর পরিবারকে হুমকি দিয়ে টাকা ভাগাভাগি করে নিয়েছে।

এদিকে অভিযুক্ত শিক্ষক আইনুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে বিপদে ফেলার জন্য একটি চক্র উঠে পড়ে লেগেছে।

গিলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন জানান, এব্যাপারে কোন লিকিত অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেয়া হবে।

ঠাকুরগাঁও, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন