[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



পরের ম্যাচটি আমরা জিততে চাই-মাশরাফি


প্রকাশিত: April 18, 2015 , 10:54 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,আপডেট


Mashrafiস্পোর্টস লাইভ: ড্যান কেক তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে অনেকটা হেসে-খেলে জয় পেয়েছে বাংলাদেশের টাইগাররা।

এবার পাকিস্তান দলকে অনেক দূর্বল দল হিসেবে দেখছেন অনেকে। প্রথম ম্যাচ জেতায় অনেকটা ফুরফুরে মেজাজে রয়েছেন  ক্রিকেটাররা। শনিবার দুপুরে সোনারগাঁও হোটেলে  স্বভাব-সুলভ হাস্যরসে মেতে উঠলেন মাশরাফি-নাসিররা।

অন্যদিকে ভীষণ মুখ ভার নিয়ে সময় কাটাচ্ছেন পাকি ক্রিকেট দল। জয়ের অভিন্ন লক্ষ্য নিয়ে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে রোববার বাংলাদেশ ও পাকিস্তান মুখোমুখি হবে।

সিরিজ বাঁচিয়ে রাখতে হলে রোববার জয় ছাড়া অন্য কোন পথ খোলা নেই পাকিস্তানিদের। অন্যদিকে টাইগারদের প্রত্যাশা দ্বিতীয় ম্যাচে সিরিজ নিশ্চিত করে ফেলা।

রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে দুপুর ২টা ৩০ মিনিটে। এ ম্যাচটি সরাসরি দেখা যাবে বিটিভি এবং গাজী টিভিতে।

অন্যদিকে, নিষেধাজ্ঞার কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার সুযোগ পাননি মাশরাফি বিন মর্তুজা। তবে রবিবার অনুষ্ঠিতব্য দ্বিতীয় ম্যাচে মাঠে নামবেন মাশরাফি।

শনিবার সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে রবিবারের খেলার প্রস্তুতির বিষয়ে বিভিন্ন বিষযে কথা বলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিয়মিত ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সংবাদ সম্মেলনের শুরুতেই মাশরাফি বলেছেন, পাকিস্তান দল আমার কাছে সাধারণ মানের মনে হয়নি। আমরা জিতেছি বলে নয়। ওদের যে বোলিং লাইন, বিশ্বকাপেও এটাই ছিল।

হোয়াইটওয়াশ ও সিরিজ জয় প্রসঙ্গে মাশরাফি বলেন, আমরা যখন দেশে খেলি এবং প্রথম ম্যাচ জেতার পর সবাই হোয়াইটওয়াশ বা বাংলাওয়াশ নিয়ে কথা বলে। এগুলো আমার কাছে মনে হয় অতিরিক্ত চাপ।

আমরা কোনো সিরিজ খেলতে নামলে প্রত্যেকটি ম্যাচই জেতার চেষ্টা করি। এই মুহূর্তে আমাদের জন্য পরের ম্যাচটি বেশি গুরুত্বপূর্ণ।

সেই ম্যাচটি আমরা জিততে চাই। এটা জিতলেই আমরা সিরিজ জিতে যাব। তার পরের ম্যাচেও নিশ্চয়ই আমরা হারের জন্য মাঠে নামব না। আপাতত পরের ম্যাচ নিয়েই ভাবতে চাই।

ঢাকা// বিএম, ১৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআর