[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শুরু হলো ‘ক্লেমন বাংলাদেশ ক্রিকেট ফেস্টিভাল-২০১৫’


প্রকাশিত: May 25, 2015 , 11:05 pm | বিভাগ: আপডেট,ইভেন্ট,স্পোর্টস


cricket fesivalস্পোর্টস লাইভ: বাংলাদেশ ক্রিকেট  সাপোটার্স অ্যাসোসিয়েশনের (বিসিএসএ) পক্ষ হতে গতবারের ন্যায় এবারও  ক্রিকেট প্রদর্শনীর আয়োজন করেছে।

সোমবার রাজধানীর ধানমন্ডিতে দৃক গ্যালারিতে শুরু হয়েছে ‘ক্লেমন বাংলাদেশ ক্রিকেট ফেস্টিভাল-২০১৫’। ২৬, ২৭ ও ২৮ মে পর্যন্ত এই প্রদর্শনী চলবে । প্রতিদিন এ ফেস্টিভালটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

প্রদর্শনীর উদ্বোধন করেন নির্মাণ স্কুল ক্রিকেটের প্রবর্তক কে জেড ইসলাম তিনি বলেন, ‘ক্রিকেটকে সঙ্গে নিয়ে এভাবেই আগামীতে এগিয়ে যাক বিসিএসএ।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লেমন স্পোর্টস এর প্রতিষ্ঠাতা শেখ জামিল উদ্দীন।  জাতীয় দলের সাবেক  ক্রিকেটার জাভেদ ওমর বেলিম, বিসিবির সহকারি পরিচালক সাজ্জেদুল আলম ববিসহ আরো অনেকে।

বিসিএসএ প্রেসিডেন্ট জুনায়েদ পাইকার বলেন, ‘ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকে সব স্মারকগুলো সবাইকে একসঙ্গে দেখানোর লক্ষেই এ আয়োজন।’

প্রদর্শনীতে থাকবে বাংলাদেশের স্মরণীয় সব জয়। শচীন, পন্টিং, সাঙ্গাকারা, লারা, সাকিব, মাশরাফিসহ বিখ্যাত সব ক্রিকেটারদের অটোগ্রাফ দেওয়া ব্যাট, জার্সি। বাংলাদেশ ক্রিকেটের স্মরণীয় মুহূর্তের দুর্লভ  ছবি ও স্মারক।

২৬ মে ক্রিকেট নিয়ে লেখালেখির ওপর ওয়ার্কশপ থাকবে।তাছাড়া বিকেলে প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক মোস্তফা মামুনের ‘ক্রিকেট পাঞ্চ’ এবং সন্ধ্যায় থাকবে প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায়ের ‘সাকিব আল হাসান আপন চোখে ভিন্ন চোখে’ বইয়ের ওপর আলোচনা।

ঢাকা// ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর