[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘পদত্যাগ করছি না’


প্রকাশিত: June 26, 2015 , 7:57 pm | বিভাগ: আপডেট,স্পোর্টস


স্পোর্টস লাইভ: নানা দুর্নীতি, অনিয়ম ও অভিযোগের কারণে সুইজারল্যান্ডের হোটেল থেকে ফিফার শীর্ষ ৭ কর্মকর্তাকে গ্রেফতার করে সেদেশের পুলিশ। তার দুইদিন পর ফিফা নির্বাচনে টানা ৫ বারের মতো প্রেসিডেন্ট নির্বাচিত হন সেফ ব্ল্যাটার।

ঘটনা এখানেই শেষ নয়। নির্বাচিত হওয়ার পরপরই পদত্যাগ করে বিশ্বকে চমকে দেন ব্ল্যাটার। কিন্তু এই ঘটনার ১ মাস না পেরুতেই নতুন মোড় নিলো। এবার পদত্যাগের কথা অস্বীকার করলেন ব্লাটার। ৬ষ্ঠ বারের মতো ফিফা সভাপতি পদের জন্য লড়তে পারেন সুইস অভিজ্ঞ এই রাজনীতিবিদ।

ব্লাটারের ঘুরে দাঁড়ানোর গুঞ্জনটি আগেই প্রকাশ করেছিল ব্রিটিশ গনমাধ্যম। দুর্নীতির অভিযোগের তীর তাক করায় ২ জুন ফিফা সভাপতি পদ থেকে পদত্যাগের কথা জানিয়েছিলেন তিনি।

বর্তমানে তার দুর্নীতির বিভিন্ন কার্যক্রম নিয়ে তদন্ত হচ্ছে। এরই মধ্যেই পদত্যাগের কথা ভুলে ফের নির্বাচন করার কথা জানিয়েছেন ব্লাটার।

সুইস সংবাদপত্র ব্লিককে দেয়া সাক্ষাতকারে ব্লাটার বলেন, ‘আমি পদত্যাগ করছি না। যতক্ষণ না আমি বিশেষ একটি কংগ্রেস থেকে মনোনয়ন পাচ্ছি। যারা অতীত সম্পর্কে জানে তারাই কেবল বর্তমান এবং ভবিষ্যতকে বুঝতে পারবে।’

ফিফার বিশেষ কংগ্রেস আগামী ২০ জুলাই অনুষ্ঠিত হতে পারে। আর ওই সময় পর্যন্ত ফিফার সভাপতি হিসেবেই দায়িত্ব পালন করবেন ব্লাটার।

ঢাকা// ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেআর