[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মন চায় বারবার মায়ের কোলে ফিরতে…


প্রকাশিত: July 24, 2015 , 12:42 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি,ফিচার


sub-eid-live

বেনজির আবরার, এসইউবি: বরাবরের মত ঈদের সকালটা মায়ের হাতের মিষ্টান্ন দিয়ে শুরু হয়েছে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির বিবিএ অনুষদের তরিক টিপুর। এর সঙ্গে বড়ভাইয়ের সঙ্গে খুনসুঁটিতে কেটেছে অন্যরকম সকাল। জনালেন তরিক।

তরিকের মতই গ্রামে পরিবারের সঙ্গে ঈদ করছেন স্ট্যামফোর্ড ডিবেট ফোরামের পোগ্রাম সেক্রেটারী মাহমুদুল হাসান। জানালেন গ্রামের ঈদগাহে নামাজের সঙ্গে মিশে ছিলো আবেগময় ভালবাসা।
sub-9

ছবি: খাওয়ার আগে সেলফি…

অন্যদিকে যশোরে পরিবারের সঙ্গে ঈদ শেষে অপসরী সারোয়ার জানালেন ভিন্ন কথা, “ঈদে গ্রামে গিয়ে লাভ কী হলো?? যে বৃষ্টি, ড্রেস না কিনে রেইনকোট কিনলেই বোধহয় ভালো হতো!!”

সিভিল ইন্জিনিয়ারিং অনুষদের আসিফ জানালেন, কুমিল্লা থেকে এবার ঈদে বন্ধুদের সঙ্গে ঘুড়তে যাওয়ার খবর। বললেন, সারা বছরের ঘুড়াঘুড়ি একত্রে করে নিচ্ছি এবার।
মাহুল যেমন বাবার সঙ্গে সেলফি দিলো খুব সকালেই, তাও সালামীর সেলফি বলে কথা!!!

ধানমন্ডিতে আবার জার্নালিজমের মধু, আবিহা, সাইফুল্লাহরা সারাদিন কাটালেন বৃষ্টির সঙ্গে, নব রং, নতুন সাজে সেলফি আপলোড দিয়ে।
sub-10

ছবি: গ্রামের বাড়িতে সেলফিতে মেতেছিলাম আমরা…

মায়ের সঙ্গে ঈদের বিবরণ পেলাম রাজবাড়ির ছেলে মনিরের মুখ থেকে, চাঁদরাতে একত্রে ঘুরেছে মনিকা, রিয়াজ, রিফাত, ফারজানারা…!

বৃষ্টিতে ঈদের নামাজ ঈদগাহে না পড়তে পারার হতাশার কথা জানা গেল রাজিনের কাছ থেকে। অন্যদিকে লতা শুনালেন স্কুলবন্ধুদের নিয়ে ঘুরাঘুরি করে কাটানো ধুন্ধুমার আনন্দের কথা।
sub-eid

ছবি: বৃষ্টিবিলাসে আমরা ক’জনা…
ফেরার সময় হয়ে যাচ্ছে, চারপাশের সবার ভালো থাকুক এমনটাই চায় ঢাকা ফেরত শিক্ষার্থীরা। মন চায় বারবার এমন মায়ের কোলে ফিরতে…

ঢাকা//বিএ, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন