[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শুরু হচ্ছে কন্ডিশনিং ক্যাম্প: থাকছেন না মাশরাফি, সাকিব


প্রকাশিত: August 19, 2015 , 9:49 pm | বিভাগ: আপডেট,স্পোর্টস


mushfiqস্পোর্টস লাইভ: আসন্ন অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে আগামি শনিবার থেকে ২৭ জন ক্রিকেটার নিয়ে কন্ডিশনিং ক্যাম্প শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত।

বুধবার কন্ডিশনিং ক্যাম্পের জন্য বুধবার এলিট প্লেয়ার্সের তালিকা প্রকাশ করেছে বিসিবি। তবে ২২ তারিখ থেকে ক্যাম্প শুরু হলেও প্রথম দিন থেকে উপস্থিত থাকতে পারছেন না সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজা।

স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্র গিয়েছেন সাকিব আল হাসান। দেশে ফেরার পরই ক্যাম্পে যোগ দেবেন তিনি। এছাড়া ছেলের চিকিৎসার জন্য স্বপরিবারে সিঙ্গাপুর গেছেন টাইগার দলপতি। তার ফেরার কথা রয়েছে ২৫ আগস্ট।

কন্ডিশনিং ক্যাম্পের ক্রিকেটাররা হলেন: তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, রুবেল হোসেন, মুমিনুল হক,সোহাগ গাজী, শুভাগত হোম চৌধুরী, মুস্তাফিজুর রহমান, নাসির হোসেন, সাব্বির রহমান,মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, সৌম্য সরকার, আরাফাত সানি, তাইজুল ইসলাম, এনামুল হক বিজয়, রনি তালুকদার, জুবায়ের হোসেন, মোহাম্মদ শহীদ, তাসকিন আহমেদ, আবুল হাসান রাজু, ও আল-আমিন হোসেন, শফিউল ইসলাম, রবিউল ইসলাম।