[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



খুবি ভিসির সঙ্গে নব-নির্বাচিত শিক্ষক নেতাদের সাক্ষাত


প্রকাশিত: August 25, 2015 , 6:37 pm | বিভাগ: ইলেকশন,পাবলিক ইউনিভার্সিটি,রংপুরের ক্যাম্পাস


খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষক সমিতির নব-নির্বাচিত নেতারা ভিসির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। মঙ্গলবার দুপু ১২টায় ভিসি প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সঙ্গে তার কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এসময় নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে ভিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অপরদিকে স্বাধীনতা শিক্ষক পরিষদের মনোনীত পূর্ণ প্যানেল নির্বাচনে বিজয়ী হওয়ায় ভিসি তাদেরকে অভিনন্দন জানান।

ভিসি তাদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ অক্ষুন্ন রাখতে শিক্ষক সমিতিসহ সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, আমরা সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়কে সমৃদ্ধির দিকে আরও এগিয়ে নিতে চাই। আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার হবে একাডেমিক পরিবেশ ও শিক্ষার গুণগতমান উন্নয়ন।

ভিসির সঙ্গে সাক্ষাতের সময় নব-নির্বাচিত কমিটির সভাপতি প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান, সহ-সভাপতি প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. সারওয়ার জাহান, ট্রেজারার মো. এনামুল হক ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সদস্য প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা, প্রফেসর ড. আফরোজা পারভীন বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির যুগ্ম সম্পাদক প্রফেসর ড. আশিষ কুমার দাশ, প্রচার সম্পাদক ড. নিহার রঞ্জন সিংহ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান কামাল এবং সদস্যবৃন্দ আরিফুল ইসলাম, তুহিন রায়, রহিমা নুসরত রিম্মি, মো. মেহেদী হাসান, প্রফেসর ড. মো. মনিরুজ্জামান, মোল্লা শফিকুর রহমান প্রমুখ।

খুবি//এমএপি, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস