[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাতক্ষীরা সরকারি কলেজ শিক্ষক পর্ষদ সম্পাদক আজাদ


প্রকাশিত: September 2, 2015 , 6:51 pm | বিভাগ: ইলেকশন,কলেজ,খুলনার ক্যাম্পাস


সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর আবুল কালাম আজাদ।

এ নিয়ে তিনি পঞ্চম বারের মতো সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১ সেপ্টেম্বর থেকে আগামী এক বছর তিনি সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

গত ২৬ আগস্ট কলেজের প্রিন্সিপাল প্রফেসর লিয়াকত পারভেজ, ভাইস প্রিন্সিপার আমান উল্লাহ আল হাদিসহ কলেজের সকল শিক্ষক মণ্ডলীর উপস্থিতিতে সর্বসম্মতি ক্রমে তাকে সম্পাদক নির্বাচিত করা হয়। একই সাথে রসায়ন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কাজী আসাদুল ইসলামকে যুগ্ম-সম্পাদক (সাধারণ), ইসলামের ইতিহাস ও সাংস্কৃতি বিভাগের লেকচারার মোখলেসুর রহমানকে যুগ্ম-সম্পাদক (ক্লাব) ও দর্শন বিভাগের লেকচারার মোশাররফ হোসেনকে যুগ্ম-সম্পাদক (অর্থ) নির্বাচিত করা হয়েছে।

আগামী এক বছরের জন্য তিনি শিক্ষক পর্ষদের এ দায়িত্ব পালন করবেন। পর্ষদের সকলে কলেজের প্রিন্সিপার, ভাইস প্রিন্সিপার, শিক্ষক ও শিক্ষর্থী সকলের সহযোগীতা কামনা করেছেন।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান আজাদ শিক্ষক পর্ষদ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র আব্দুর রহমান, শুভ, সাবিনা খাতুন, তানজিলা খাতুন, আফরোজা খাতুন, শাহারিয়ার সুলতানাসহ সকল বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

সাতক্ষীরা//এআর, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস