[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঈদে মনকারা ডিজাইনারদের পোশাক এনেছে ‘হায়া’


প্রকাশিত: September 10, 2015 , 10:03 pm | বিভাগ: বিজনেস


বিজনেস লাইভ: ঈদুল আযহা উপলক্ষে ‌‘বি গর্জিয়াস’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে ফ্যাশন হাউজ ‘হায়া’। যমুনা ফিউচার পার্কে এর শোরুমে আধুনিক ও বিশ্বমানের মনকারা সব পোশাক পাওয়া যাচ্ছে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, আর্ন্তজাতিক খ্যাতিমান ডিজাইনারদের পোশাক পাওয়া যাচ্ছে এ ফ্যাশন হাউজটিতে।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফ্যাশন হাউসটির উদ্বোধন করেন কামরুন নাহার শেরিফ।

Fashion House HAIYA 46এ উপলক্ষে বর্ণাঢ্য ফ্যাশন শোর আয়োজন করা হয়। ফ্যাশন শোতে দেশের খ্যাতিমান মডেলরা তুলে ধরেন হায়ার কালেকশনের আধুনিক ডিজাইনের মনকারা সব পোশাক।

হায়ার কর্ণধার কণক শরিফ ক্যাম্পাসলাইভকে জানান, বাংলাদেশে এটাই প্রথম ফ্যাশন হাউজ, যেটি আর্ন্তজাতিক খ্যাতিমান ডিজাইনারদের ডিজাইন করা পোশাক নিয়ে যাত্রা শুরু করেছে।

তিনি বলেন, বিশ্বমানের পোশাকের পাশাপাশি বিশ্বখ্যাত ব্যান্ডের পণ্যও মিলবে এ ফ্যাশন হাউজে।

হায়ায় পাওয়া যাচ্ছে স্যুট, শার্ট, প্যান্ট, শাড়ি, লেহেঙ্গা, গাউন, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, লেডিস ব্যাগ, জুতা, পারফিউমসহ অনেক কিছু।

Fashion House HAIYA -4ফ্যাশন হাউজটির কর্মকর্তারা জানান, ইউরোপের খ্যাতনামা ব্র্যান্ডের পোশাক, অন্যান্য পণ্য ও প্রসাধনী ছাড়াও ভারতের বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রা, সত্য পাল, সঙ্গীতা শিবরানি, সব্যসাচীর ডিজাইন করা শাড়ি, লেহেঙ্গা, গাউন ও পাঞ্জাবি পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউসটিতে।

জানা গেছে, ডিজাইনার সঙ্গীতা শিবরানি বাংলাদেশে শুধু ফ্যাশন হাউজ হায়ার জন্যই ডিজাইন করবেন।

ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে নিত্যনতুন ডিজাইনের বাহারি সব পোশাক এবং অন্যান্য সামগ্রী হায়ায় পাওয়া যাবে বলেও জানা গেছে।

হায়ার কর্ণধার আরো জানান, বিশ্বমানের পোশাক সুলভ মূল্যে ফ্যাশন সচেতন, আধুনিক ও রুচিশীল মানুষের কাছে পৌঁছে দেওয়াই হায়ার মূল লক্ষ্য।

মালিক কণক শরিফ জানান, ইন্ডিয়ান, পাকিস্তানি ও বাংলাদেশি ডিজাইনারদের সমন্বয়ে বিশেষ ডিজাইনের পোশাক আনারও পরিকল্পনা আছে তাঁদের।

জানা গেছে, সব বয়সের নারী-পুরুষের জন্যে তাদের পোশাক রয়েছে। আর নিয়মিত পোশাকের আপডেট জানা যাবে www.facebook.com/haiyafashion তাদের ফেসবুক ফ্যান পেইজ থেকে।

ঢাকা// ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস