[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সন্ত্রাসী অর্থায়ন প্রতিরোধে এক্সিম ব্যাংকের প্রশিক্ষণ


প্রকাশিত: September 12, 2015 , 8:06 pm | বিভাগ: আপডেট,বিজনেস


বিজনেস লাইভ: মানি লন্ডারিং ও সন্ত্রাসী কাজে অর্থায়ন প্রতিরোধে এবং APG কর্তৃক অক্টোবর ২০১৫ এ বাংলাদেশে অনুষ্ঠিতব্য ‌‌Mutual Evaluation কে সামনে রেখে “Trainers’ Training on Prevention of Money Laundering and Combating the Financing of Terrorism” শীর্ষক দুদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এক্সিম ব্যাংকের মানি লন্ডারিং প্রতিরোধ বিভাগের উদ্যোগে শনিবার বিজিএমইএ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও বিএফআইইউর ডেপুটি হেড ম. মাহ্ফুজুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও Chief Anti-Money Laundering Compliance Officer (CAMLCO) সিরাজুল হক মিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এক্সিম ব্যাংকের মানি লন্ডারিং প্রতিরোধ বিভাগের প্রধান শেখ মঈন উদ্দিন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও Deputy CAMLCO মো. মুনীরুজ্জামান, প্রধান কার্যালয়ের উর্ধতন নির্বাহীবৃন্দ এবংExim Bank Training & Research Academy এর প্রিন্সিপ্যাল মো. মুক্তার হোসেন।

কর্মশালায় এক্সিম ব্যাংকের সকল শাখার Branch Anti-Money Laundering Compliance Officer (BAMLCO) বৃন্দকে প্রশিক্ষণ প্রদান করা হয়।

দুই দিনব্যাপী এ কর্মশালায় এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধতন নির্বাহীগণ ছাড়াও বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের কর্মকর্তাগণ বিভিন্ন সেশনে বক্তব্য রাখেন।

ঢাকা// ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস