[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইসলামী ব্যাংকের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত


প্রকাশিত: October 3, 2015 , 6:02 pm | বিভাগ: আপডেট,বিজনেস


বিজনেস লাইভ: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নবনিযুক্ত অফিসারদের যোগদান উপলক্ষে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

এতে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি ছিলেন। বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুছ অডিটোরিয়ামে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমির (আইবিটিআরএ) মহাপরিচালক মো. মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো.আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূঁইয়া,এফসিএ, রফি আহমেদ বেগ ও আবদুস সাদেক ভূইয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মানব সম্পদ বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ইয়ানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আবদুল মান্নান বলেন, অর্থনৈতিক ক্ষেত্রে ইসলামের সুষম বন্টন নীতি বাস্তবায়ন তথা সমাজের সার্বিক কল্যাণের জন্য কাজ করছে ইসলামী ব্যাংক। গত ৩২ বছর যাবত এ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি দৃঢ়ভাবে লালন করার মাধ্যমে জনগণের ব্যাপক আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

তিনি বলেন, ব্যাংকের সম্মান ও স্বীকৃতি দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও বিস্তৃতি লাভ করেছে। নবীন অফিসারদের উদ্দেশ্যে তিনি বলেন, তারুণ্যকে কাজে লাগিয়ে পেশাদারিত্বের জ্ঞানার্জনের মাধ্যমে সমাজে অবদান রাখতে হবে। তিনি ইসলামী ব্যাংকের কর্মী হিসেবে সকলকে ইসলামী ব্যাংকিং ব্যবস্থার প্রতিনিধিত্ব করার আহবান জানান।

ঢাকা // ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস