[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



আবারো ইবির প্রক্টর ড. মাহবুব


প্রকাশিত: October 17, 2015 , 6:26 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি,প্রফেশন


ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন প্রক্টর হিসেবে আবারো প্রফেসর ড. মাহবুবুর রহমান দায়িত্ব পেয়েছেন। শনিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ নতুন প্রক্টর নিয়োগের বিষয়টি জানিয়েছেন।

জানা গেছে, এরআগে পক্টরের পদ থকে পদত্যাগ করেন প্রফেসর ড. ত ম লোকমান হাকিম। শুক্রবার রাতে তিনি পদত্যাগ করেছেন।

ইবি কর্তৃপক্ষ জানিয়েছে, প্রফেসর ড. ত ম লোকমান হাকিম তার ব্যক্তিগত ও পারিবারিক সমস্যা দেখিয়ে সামনে ভর্তি পরীক্ষায় তিনি সময় দিতে পরবেন না বলে প্রক্টরপদ থেকে অব্যহতি নেন। শুক্রবার
রাতে তিনি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার বরাবর এই অব্যহতিপত্র জমা দেন বলে জানা গেছে।

পরে ভিসি তার অব্যহতিপত্রটি আমলে নিয়ে তাকে অব্যহতি দেন। পাশাপাশি ফলিত পদার্থ, ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও সাবেক প্রক্টর প্রফেসর ড. মাহবুবুর রহমানকে আবারো প্রক্টর হিসেবে নিয়োগ দেন ভিসি।

প্রসঙ্গত, সদ্য বিদায়ী প্রক্টর প্রফেসর ড. টি এম লোকমান হাকিম প্রক্টর হিসেবে নিয়োগ পাওয়ার আগেও ড. মাহবুবর রহমান প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেন।

গত বছরের ৯ সেপ্টেম্বর ড. মাহবুবুর রহমানকে প্রক্টর পদ থেকে অব্যহতি দিয়ে ড. টি এম লোকমান হাকিমকে প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়। এছাড়াও তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও ছাত্র উপদেষ্টা হিসেবে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালন করেছেন।

ইবি// এমজে, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.)// এইচএস