[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘সময়ের জানালা’র প্রকাশনা উৎসব


প্রকাশিত: October 18, 2015 , 2:12 pm | বিভাগ: আর্টস এন্ড লিটারেচার


লাইভ প্রতিবেদক: তরুণ সাহিত্যিক আলাউদ্দিন আদর সম্পাদিত ত্রৈমাসিক সময়ের জানালার প্রকাশনা অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দেশের প্রধান কবি আল মাহমুদ।

কবি, ছড়াকার ও সাংবাদিক আবিদ আজমের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নব্বই দশকের অন্যতম প্রধান কবি আল হাফিজ, সাপ্তাহিক দেশগ্রাম এর সম্পাদক ও প্রকাশক কবি মোস্তফা কামাল মাহদী, চমন প্রকাশনের প্রকাশক কবি এনাম রেজা, মাসিক পথিক এর নির্বাহী সম্পাদক আব্দুল্লাহ আল মিজান, কবি ও ছড়াকার অঞ্জন শরীফ, বিশিষ্ট উপস্থাপক নুরুল ইসলাম খাঁন ও সময়ের জানালার সম্পাদনা সহযোগী কবি আব্দুল্লাহ নাঈম।

স্বাগত বক্তব্য রাখেন ত্রৈমাসিক সময়ের জানালার সম্পাদক আলাউদ্দিন আদর। উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখিকা, নাট্যকার ও সাংবাদিক নাইস নূর, সাপ্তহিক দেশগ্রাম এর সিনিয়র সহসম্পাদক সুজন হাসানসহ ত্রৈমাসিক সময়ের জানালার সম্পাদনা পরিষদের অন্যান্য সহযোগী ও সুধীজনেরা।

প্রধান অতিথি কবি আল মাহমুদ বলেন, আমাদের তরুণদের হতে হবে আন্তর্জাতিক। এই জন্য বেশি বেশি পড়াশোনা করতে হবে। তাহলে ভালো মানের সাহিত্যিক হওয়া সম্ভব।

তিনি সময়ের জানালার সমৃদ্ধি কামনা করে সবার উদ্দেশে বলেন- সবাই কে বলবো সাহিত্য নিয়ে থাকুন, লিখুন, পড়ুন। সাহিত্য কাউকে খালি হাতে ফেরায় না।

ঢাকা, ১৮ অক্টোবর//(ক্যাম্পাসলাইভ২৪ডটকম)//আরকে