[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



কান্ট্রি ট্যুরে পবিপ্রবির শিক্ষার্থীরা


প্রকাশিত: October 24, 2015 , 9:41 pm | বিভাগ: আপডেট,ট্যুরিজম এন্ড এনভায়রনমেন্ট,পাবলিক ইউনিভার্সিটি,বরিশালের ক্যাম্পাস


Tour News ,15মুস্তাফিজুর রহমান পাপ্পু,পবিপ্রবি: কান্ট্রি ট্যুরে বের হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শিক্ষার্থীরা। অ্যাকাডমিক পড়ালেখার ক্লান্তি দূর করতে এ ট্যুর। এতে অংশ নিয়েছেন পবিপ্রবির কৃষি অনুষদের ১৩ তম ব্যাচের ছাত্র-ছাত্রীরা।

 

শনিবার রাতে ভ্রমণ উপলক্ষে ঢাকার উদ্দেশ্যে ক্যাম্পাস ছাড়েন তারা। অনার্স জীবনের শেষ সময়ে ১৫ দিনের এই কান্ট্রি ট্যুরে যেতে পেরে শিক্ষার্থীরা আনন্দ উল্লাস প্রকাশ করছেন।

Tour News ,15. 1

কৃষি অনুষদের ১৩ তম ব্যাচের ছাত্র মো. হাবিব ক্যাম্পাসলাইভকে জানান, আমরা লঞ্চে ঢাকা যাচ্ছি। ঢাকায় পৌঁছে দেশের বিভিন্ন অঞ্চলের দর্শনীয় স্থান ও পর্যটন এলাকায় ভ্রমণে করবো। ১৫ দিনের ভ্রমণ শেষে সুস্থতার সাথে ক্যাম্পাসে ফিরতে সতীর্থদের কাছে সবার জন্য দোয়া চেয়েছেন তিনি।

 

এদিকে সফররত শিক্ষার্থীদের নেতৃত্বে আছেন অনুষদের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. মাসুদুর রহমান। তার সঙ্গে আরো আছেন অনুষদের শিক্ষক ড. মো. সারোয়ার হোসেন, মো. ইখতিকার উদ্দিন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. আসাদুজ্জমান মিয়া।

 

শিক্ষার্থী মো. আসাদুজ্জমান ক্যাম্পাসলাইভকে বলেন, “প্রথমে আমরা ঢাকা থেকে সিলেট যাবো। সিলেটের দর্শনীয় স্থান জাফলং, মাধবকুন্ডু ইত্যাদি ঘুরে চট্টগ্রাম, বান্দরবান, রাঙ্গামাটি, সেন্টমারটিন ও কক্সবাজার হয়ে ক্যাম্পাসে ফিরবো। অনেক মজা হবে আশা করি।”

 

 

পবিপ্রবি// ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস