[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রাজপথের গালিচা বয়, নাকি আজব মানুষ? (ভিডিও)


প্রকাশিত: November 2, 2015 , 6:38 pm | বিভাগ: অসাম নিউজ,আপডেট


magic manইন্টারন্যাশনাল লাইভ: গালিচা বয়। কেউ বলেন আজব তরুণ!  আবারও অনেকে বলেন এটাও কি বিশ্বাস করতে হবে?  তবে গালিচায় দাঁড়িয়ে ও বসে এভাবে ঘুরে বেড়ানো সত্যি বিস্ময়ের। আবার কেউ বলেছেন আলাদিনের গল্পটার নকল কিনা? মনে আছে তো? সেই গল্পটা।

 

কিউট বয় আর্জিস। কারো ভাষায় আর্জিস হেইচ ম্যান।  টকটকে লাল রঙের গালিচার ওপর আর্জিস হেইচ ম্যান নামের এক বিস্ময় তরুণ মার্কিন মুল্লুকে ঘুরে বেড়াচ্ছেন।  তাও ব্যস্ততম রাজপথে। কখনও প্রেমিকের ঘরের জানলা দিয়ে ঢুকে দরজা দিয়ে বেরিয়ে যাচ্ছে আবার কখনও এক পলকেই আকাশে সফর করছেন।

 

কখনও সুন্দরী কোন তরুণীর ঘরে আচমকা ঢুকে হ্যালো, হ্যায় বলে দেয় চম্পট। অনেকেই ওই তরুণকে আরব্য উপন্যাসের আলাদিন বলে আখ্যা দিয়েছেন।  তবে তরুণ কিংবা তরুণী এমনকি বয়স্ক লোকেরাও এক পলক অপলোক দৃষ্টিতে দেখেন।

 

ব্যস্ততম রাস্তায় দেখা গেছে, কেউবা সেল ফোনে ভিডিও করে রাখছেন। আর হাসতে হাসতে অস্থির হয়ে যাচ্ছেন। গালিচা বয়ের দৃশ্যটা এময়ই নিইয়র্কের রাস্তায়। নিজের চোখে দেখলে অবাক হবেন। সত্যিই কি এমনটা ঘটেছে? হ্যাঁ পাঠক সত্যিই।  এমন ঘটনাই এখন নিইয়র্কের রাজপথে।

মার্কিন মুল্লুকের নিউইয়র্কে লাল গালিচার ওপর সাওয়ার আর্জিস হেইচ ম্যান। পথ চলতি মানুষের মাঝখান থেকে হুশ করে উড়ে যাচ্ছেন তিনি। ছুটে যাচ্ছেন তার বাহারী রুপ আর লাবণ্য নিয়ে। আবার কখনও লাল গালিচার ওপর  বসেই পার করছেন জেবরা ক্রসিং।
তিনি গাছে ওঠেন, মাঠে চড়েন। আপনারও কি এমনটা মনে হচ্ছে? গল্প নয় এটা সত্যি ঘটনা। সাধনা আর তপস্যার ফসল। গালিচার আশ্চর্য  ভিডিও!  না দেখলে মিস করবেন। চলুন তাহলে এক নজর দেখি…

ঢাকা, ০২ নভেম্বর//(ক্যাম্পাসলাইভ২৪ডটকম)//আরকে