[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



অপসারণের দাবি: প্রধান শিক্ষকের কুশপুত্তলিকা দাহ


প্রকাশিত: November 8, 2015 , 4:16 pm | বিভাগ: আপডেট,চট্টগ্রামের ক্যাম্পাস,স্কুল


ব্রাহ্মণবাড়িয়া লাইভ: দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অপসারণের দাবিতে শিক্ষকের কুশপুত্তলিকা দাহ, ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে তার প্রতিপক্ষ।

রোববার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলমের বিরুদ্ধে এসব কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষার্থী ও স্থানীয়রা।

সকালে খোলাপাড়া বাজার চত্বর থেকে ঝাড়ু মিছিলটি নিয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় প্রধান ফটকের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- স্কুল পরিচালনা কমিটি সদস্য খলিলুর রহমান, আবুল বাসার, মোজাম্মেল হক তপন, দুলাল চৌধুরী ও আবু নছর প্রমুখ।  পরে তারা প্রধান শিক্ষক খোরশেদ আলমের কুশপত্তলিকা দাহ করেন।

 

বক্তারা আরো বলেন, অবিলম্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলমের প্রত্যাহার করার দাবি জানিয়েছেন তারা। না হলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলমের বিরুদ্ধে অবৈধভাবে স্বপদে বহাল, অর্থ আত্মসাৎ ও দুর্নীতির অভিযোগও তুলেছেন কমিটির সদস্যরা।

জানা গেছে, এলাকাবাসীর তোপের মুখে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীর্ঘ ৩মাস ধরে স্কুলে আসতে পারছেন না।  এ কারণে বিদ্যালয়ের প্রশাসনিকভাবে দেখা দিয়েছে অচলাবস্থা।

ব্রাহ্মণবাড়িয়া// ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এইচএস