[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিতে ১১ ও ১২ ডিসেম্বর ছাত্রদলের ধর্মঘট


প্রকাশিত: December 9, 2013 , 8:16 pm | বিভাগ: সিলেটের ক্যাম্পাস


শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল  আগামী ১১-১২ ডিসেম্বর ক্যাম্পাসে ছাত্রধর্মঘটের ডাক দিয়েছে । শাবি ছাত্রদল সোমবার বিকেল সাড়ে তিনটায় ক্যাম্পাসে এক বিক্ষোভ কর্মসূচি শেষে এ ঘোষণা দেন।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও শাবিপ্রবি শাখার আহ্ববায়ক এস এম জাহাঙ্গীর এর ঘোষণা অনুযায়ী নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবীবুর রশিদ হাবীব ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের মুক্তি, নিখোঁজ নেতা ইলিয়াস আলীর সন্ধানসহ শাখা নেতাকর্মীদের নামে বিশ্ববিদ্যালয় প্রশাসনের করা সকল মামলা প্রত্যাহারসহ যুগ্ম আহ্ববায়ক মৃত্যুঞ্জয় বিশ্বাসের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবিতে তারা এ ঘোষণা দেন। ।

প্রশাসনের পক্ষ থেকে ছাত্রধর্মঘট পালনে কোনো ধরনের হয়রানি বা বাধা সৃষ্টি করা হলে উদ্ভুদ পরিস্থিতির দায়ভার সরকার ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকেই নিতে হবে বলে হুশিয়ার করে দেন ছাত্রদল নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন শাখার যুগ্ম আহ্ববায়ক হাবিবুর রহমান ফাহিম, জোবায়ের ও মৃত্যুঞ্জয় বিশ্বাস। শাহপরান হল সভাপতি শরিফ শিকদার, সেক্রেটারি ওবায়দুল, আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম, শাহাদাত হোসেন টিপু, পিংকু, রুজেল ও ছাত্রনেতা এম এ রাকিবসহ ছাত্রদলের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শাবি, ৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ)//এমকে