[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ম্যাচ হেরে যা বললেন সাকিব


প্রকাশিত: December 12, 2015 , 8:44 pm | বিভাগ: আপডেট,জাতীয় খেলা,স্পোর্টস


স্পোর্টস লাইভ: বিপিএলের শনিবারের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সকে ৭২ রানে হারিয়ে ফাইনালে স্থান করে নিয়েছে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে এই হারের পরও ফাইনালে যাওয়ার সুযোগ থাকছে সাকিবের রংপুরের সামনে।

ম্যাচ শেষে সাকিব আল হাসান সাংবাদিকদের জানান, মিরপুরে যেই উইকেটে খেলা হয়েছে সেটা ১৩৫-১৪০ রানের উইকেট। ২০-২২ রান বেশি হওয়ায় মানসিকভাবে পিছিয়ে পড়েন তারা।

একই সঙ্গে কুমিল্লার ব্যাটসম্যানরা যেভাবে রান করতে চাচ্ছিলেন সেভাবে রান করতে পারছিলেন বলে দাবি বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

রংপুর রাইডার্সের এই অধিনায়ক আরো বলেন, ‘আমার কাছে সবচেয়ে বেশি যেই জিনিসটা মনে হচ্ছে ওরা অনেকটা ভাগ্যবান ছিল। যেভাবে ইচ্ছা ব্যাট চালাচ্ছিল সেভাবেই লাগছিল। যেটা ব্যাটে লাগছিল না  সেটা উইকেট মিস করে গেছে।

যেটা ব্যাটে লাগছে সেটা গ্যাপে পড়ছে অথবা বাউন্ডারি হয়ে গেছে। এটা ১৩৫-১৪০ রানের  উইকেট। ১৬০ এর অবশ্যই না। আমরা ২০-২২ রান বেশি দিয়ে দিয়েছি।’

কুমিল্লার বিপক্ষে হারকে একটি ‘বাজে দিন’ হিসেবে ব্যাখ্যা করে সাকিব বলেন,‘শেষ তিন ম্যাচ আমরা ভালো ক্রিকেট খেলেছি। একটা বাজে দিন যেতেই পারে। টি-টোয়েন্টি খেলাটাই এরকম। এটা আসলে টি-টোয়েন্টির মজা।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে বরিশাল বুলস ও ঢাকা ডায়নামাইটস। এই দুই দলের মধ্যে জয়ী দলের বিপক্ষে সাকিব আল হাসানের রংপুর রাইডার্সকে মোকাবেলা করতে হবে। আর জয়ী দল ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গী হবে।

 

ঢাকা// ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর