[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



যে কারণে ফাইনাল না খেলেই ফিরে যাচ্ছেন রাসেল


প্রকাশিত: December 12, 2015 , 9:01 pm | বিভাগ: আপডেট,জাতীয় খেলা,স্পোর্টস


স্পোর্টস লাইভ: চুক্তি ছিলো তিন ম্যাচ খেলবেন। খেললেন। এরপর চলেও যাচ্ছেন। বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ভক্তরা ফাইনালে আন্দ্রে রাসেলকে মিস করছেন এটা নিশ্চিত।

 

সাউথ আফ্রিকায় টি-টোয়েন্টি টুর্নামেন্টে নাইটসের হয়ে মাত্র কয়েক ম্যাচ খেলে বিপিএলে যোগ দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার। তবে সাড়া জাগানো খেলা উপহার দিতে পারন নি দর্শকদের। তিন ম্যাচে যথাক্রমে তার ইনিংস এমন ৯, ১ ও ৩।

 

বল হাতে পেয়েছেন তিন উইকেট। যা বেশ বেমানান এই ক্রিকেটার জন্য। কুমিল্লার সঙ্গে শর্তের বিনিময়ে বাংলাদেশে এসেছিলেন। তিন ম্যাচ খেলেই চলে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে বিগ ব্যাশ টুর্নামেন্টে সিডনি থান্ডারের সঙ্গে চুক্তিভুক্ত রাসেল।

 

রংপুরকে হারিয়ে বিপিএলের ফাইনালে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী ১৫ ডিসেম্বর মিরপুর স্টেডিয়ামে বিগ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচে ওয়েষ্ট ইন্ডিজের এ অলরাউন্ডারকে পেতে বিগ ব্যাশের দল সিডনি থান্ডারকে চিঠি দিয়েছিলেন রাসেল।

 

কিন্তু তারা রাজী না হওয়ায় রাসেলকে আজ রাতেই সিডনির বিমান ধরতে হচ্ছে। সিডনিতে আন্দ্রে রাসেলের দলের প্রথম ম্যাচ নগরপ্রতিদ্বন্দী সিডনি সিক্সার্সের বিপক্ষে।

ঢাকা// ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর