[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



পকেটমারের মানবিকতায় প্রাণরক্ষা! (ভিডিও)


প্রকাশিত: December 14, 2015 , 2:51 pm | বিভাগ: অসাম নিউজ


ইন্টারন্যাশনাল লাইভ: পকেটমারের মানবিকতায় প্রাণে বেঁচে গেল এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ফ্রান্সের একটি মেট্রো স্টেশনে।

মেট্রো স্টেশনে এক মদ্যপ ব্যক্তি বসেছিলেন ট্রেন ধরার উদ্দেশ্যে। রাতের সেই সময়টা স্টেশন চত্বর বেশ শুনশানও ছিল। মদ্যপ ওই ব্যক্তি স্টেশনের একটি চেয়ারে হেলান দিয়ে অপেক্ষা করছিলেন।

প্রচুর মদ পান করায় মাঝে মাঝে তিনি বেসামাল হয়ে পড়ছিলেন। অনেক ক্ষণ ধরে ওই ব্যক্তিকে লক্ষ্য করছিল এক পকেটমার। মদ্যপ লোকটার কাছ থেকে কিছু হাতানো যায় কিনা সেই উদ্দেশ্য নিয়েই এক পা দু’পা করে তাঁর দিকে এগিয়ে যায় পকেটমারটি।

লোকটার বাঁ পাশে গিয়ে বসে সে। একটু ভালো করে লক্ষ্য করার পর সটান মদ্যপ লোকটার পকেটে সে হাত ঢুকিয়ে দেয়। টাকার ব্যাগটা তুলে নেয়ার পরও লোকটার কোনো ভ্রূক্ষেপ লক্ষ্য করল না পকেটমার!

এ বার সে লোকটার ডান পাশে গিয়ে বসল। পকেট থেকে আরও কিছু জিনিস হাতিয়ে নিল। এরপর পকেটমার ধীরে ধীরে হাঁটতে শুরু করল। এক বার থমকে দাঁড়িয়ে পিছু ফিরে তাকাল সে। লোকটা আসছে না তো?

লোকটা তার পিছু নেয়নি ঠিকই, কিন্তু সোজা হাঁটা দিল রেললাইনের দিকে। প্ল্যাটফর্মের ধারে এসে এগোতে গিয়ে লাইনের উপর পড়ে গেল। ঠিক তখনই একটি ট্রেন ঢুকছিল প্লাটফর্মে।

ভিডিও:

এ রকম পরিস্থিতি দেখে পকেটমারও হতভম্ব হয়ে গেল। পকেট মারতে গিয়ে যে একবারও ভাবেনি, এই ঘটনাচোখের সমানে দেখে সে নিজেকে ঠিক রাখতে পারল না। বিবেক যেন তাকে নাড়িয়ে দিয়েছিল। দৌড়ে গিয়ে মদ্যপ লোকটাকে রেললাইন থেকে সরিয়ে নিল।

পুরো ঘটনাটা সিসিটিভি ফুটেজে ধরা পড়ার পরই পকেটমারের খোঁজ শুরু হয়।

ঢাকা, ১৪ ডিসেম্বর//(ক্যাম্পাসলাইভ২৪ডটকম)//আরকে