[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বিপিএল থেকে আমব্রিনকে সরানোর নেপথ্যে কে?


প্রকাশিত: December 14, 2015 , 10:29 pm | বিভাগ: আপডেট,জাতীয় খেলা,স্পোর্টস


স্পোর্টস লাইভ: বিপিএলে ব্যাপক জনপ্রিয় উপস্থাপিকা ছিলেন আমব্রিন। কিন্তু হঠাত করেই তাকে সরিয়ে দেয়া হয়েছে বিপিএল থেকে।  তার অর্থ ফাইনাল ম্যাচে আমব্রিনকে আর দেখা যাবে না। কিন্তু কেন? এই নিয়ে ধোয়াশা সৃষ্টি হয়েছে।

বিপিএলের চ্যানেল  নাইনের অনুষ্ঠান ও ইভেন্টপ্রধান তানভীর খান আজ ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে আমব্রিনের বিপিএলে না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরো আসরে আমব্রিন উপস্থাপনা করলেও ফাইনালের দিন বাদ দেওয়া প্রসঙ্গে তানভীর খান ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, “বিপিএল ২০১৫ থেকে বাদ পড়েছেন আমব্রিন। আচরণবিধি লঙ্ঘন এবং উচ্ছৃঙ্খল লাইফস্টাইলের জন্য তাকে বাদ দেওয়া হয়েছে।”

আমব্রিন বলেছেন অন্য কথা। আমব্রিন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘যদিও পুরো  টুর্নামেন্টে ভালো করেছি তবুও বিপিএলের ফাইনালে আমি থাকছি না। এর কারণ- যেকোনো মূল্যেই হোক না কেন, এমন কিছু করতে আমি প্রস্তুত ছিলাম না, যা আমার  নৈতিকতার সঙ্গে যাবে না। রাখে আল্লাহ মারে কে?”

এ প্রসঙ্গে  সোমবার তিনি একটি দৈনিককে বলেন, “আমি অনৈতিক কোনো কাজ করতে পারবো না। আমার যোগ্যতা দিয়েই যেকোনো কাজ করতে চাই। বিপিএল-এর ফাইনালের আগে আমাকে এমন কিছু করতে বলা হয়েছে যা আমার পক্ষে সম্ভব নয়। আপস করিনি বলেই আমাকে বাদ দেয়া হয়েছে।”

তিনি বলেন, “পুরো মাসজুড়ে আমি মাঠে কাজ করেছি। কিন্তু শেষ মুহূর্তে আমার বিরুদ্ধে তাদের অভিযোগ আমি উচ্ছৃংখল চলা ফেরা করেছি। তাই আমাকে বাদ দেয়া হচ্ছে। কিন্তু আমাকে ক্লিয়ার করেনি আমি কি এমন উশৃঙ্খলতা করেছি যে আমাকে বাদ দেয়া  হয়েছে? আমি কি মাঠে লেট করে গিয়েছি? কারও সঙ্গে খারাপ আচরণ করেছি? নাকি মদ খেয়ে মাঠে প্রবেশ করেছি? এ ধরণের কোনো অভিযোগ আমাকে নির্দিষ্ট করে বলেনি।”

শুধু তাই নয় এবারের বিপিএল নিয়ে নানান জল্পনা কল্পনা চলছে। হঠাত করেই গুরুত্বপূর্ণ কোয়ালিফাইয়ার ম্যাচে না খেলেই ঢাকা ছেড়েছেন বিপিএলের অন্যতম আকর্ষণ ক্রিস গেইল। আর তার পর থেকেই বিসিবির সন্দেহ সৃষ্টি হয়েছে। তবে বিসিবি এই ঘটনা অবশ্য তদন্ত করবে বলেও জানা গেছে।

ঢাকা// ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর