[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাতক্ষীরায় ৪০টি কেন্দ্রের মধ্যে ১৯ টি ঝুঁকিপূর্ণ


প্রকাশিত: December 21, 2015 , 10:00 pm | বিভাগ: আপডেট,ইলেকশন,ন্যাশনাল


সাতক্ষীরা লাইভ: আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচন। সাতক্ষীরা দুটি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে সদর পৌরসভায় কেন্দ্রে রয়েছে ৩১ টি ও কলারোয়া পৌরসভায় কেন্দ্র রয়েছে ৯ টি।

সাতক্ষীরা সদর পৌরসভার ৩১ টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) ১৪ টি সাধারণ গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) ১৭ টি চিহ্নিত হিসেবে ধরা হয়েছে। কলারোয় পৌরসভায় ৯ টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) ৫ টি ও সাধারণ গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) ৪ টি কেন্দ্রেকে চিহ্নিত করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক এনামুল হক জানান, সাতক্ষীরায় দুটি পৌরসভায় ৪০টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) ১৯ টি ও সাধারণ গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) হিসেবে ২১ টি কেন্দ্রকে চিহিৃত করা হয়েছে।

গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) কেন্দ্রগুলোকে একজন এসআইয়ের নেতৃত্বে পাঁচজন কনস্টেবল ও সাধারণ গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) কেন্দ্রে একজন এসআইয়ের নেতৃত্বে চারজন কনস্টেবল নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

প্রতিটা কেন্দ্রে ১৪ জন করে আনসার সদস্য মোতায়োন থাকবে। এছাড়া সাতক্ষীরা সদর পৌরসভায় চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কলারোয়া পৌরসভায় দুইজন ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবে। সদর পৌরসভায় নয়টা ভ্রাম্যমান ও কলারোয়া পৌরসভায় চারটা ভ্রাম্যমান টিম কাজ করবে।

তিনি আরো বলেন সাতক্ষীরা কলারোয়া পৌরসভাকে সার্বক্ষনিক নিরাপত্তার দেখভাল করার জন্য একজন করে এএসপি দায়িত্ব পালন করবে।

সাতক্ষীরা// এআর, ২১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর