[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



যশোরে পৌর নির্বাচনে হামলার আশংকা


প্রকাশিত: December 29, 2015 , 10:37 pm | বিভাগ: আপডেট,ইলেকশন,পলিটিক্স


যশোর লাইভ : যশোর পৌরসভা নির্বাচনে ভোটারদের মধ্যে উৎসাহ থাকলেও হামলার শঙ্কা দূর হয়নি এখনো। ভোটার ও প্রার্থীরা আতংকে দিন কাটাচ্ছে। সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশের পাশাপাশি ভোটারের স্বতস্ফূর্ত উপস্থিতি নিয়েও আশঙ্কার কথা জানিয়েছেন ভোটারদের অনেকেই।

মঙ্গলবার বিকেলে পৌরসভার বিভিন্ন এলাকায় সরেজমিন ঘুরে ভোটারদের সঙ্গে কথা বলে এমন তথ্য জানা গেছে। যদিও প্রশাসনের পক্ষ থেকে বার বার অভয় দেয়া হচ্ছে নির্বাচন সুষ্ঠু করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

এদিকে বিএনপি প্রার্থী মারিফুল ইসলাম ও সতন্ত্র প্রার্থী এসএম কামারুজ্জামান চুন্ন নির্বাচনের পরিবেশ নষ্ট ও পেশিশক্তি ব্যবহারের অভিযোগ তুলেছেন ক্ষমতাসীন দলের প্রার্থী জহিরুল ইসলাম চাকলাদারের বিরুদ্ধে। তাদের শঙ্কা ঝুকিপূর্ণ কেন্দ্রগুলো রাত ১২টার পরেই দখল হয়ে যেতে পারে।

এ বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী জহিরুল ইসলাম চাকলাদারের প্রতিক্রিয়া জানতে সন্ধ্যায় মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে দাবি করে যশোর সদর থানার ওসি শিকদার আক্কাস আলী বলেন, পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনোও কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। গতকাল ও আজ আমাদের কাছে কোনও অভিযোগ আসেনি। সুষ্ঠ ও অবাধ নির্বাচনের লক্ষ্যে সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি। কেন্দ্র কেন্দ্র ভোটের সরঞ্জাম পৌছে গেছে। কারো কোন ভয় নেই। আমরা আছি।

যশোর//২৯ ডসিম্বের, (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই.