[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



অসন্তুষ্ট মাশরাফি!


প্রকাশিত: January 15, 2016 , 9:02 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,আপডেট,স্পোর্টস


স্পোর্টস লাইভ: জিম্বাবুয়ের বিপক্ষে ১ম টি-টোয়েন্টি জেতার পরও অসন্তুষ্ট অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে, ভক্তদের প্রশ্ন কেন? বিষয়টির ব্যাখ্যা দিয়েছেন নড়াইল এক্সপ্রেস। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই দলকে চূড়ান্ত মনোভাব ও পরিশ্রম নিয়ে ম্যাচে পারফর্ম করতে হবে। কিন্তু জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে তেমনটি দেখেন নি মাশরাফি।

যেভাবে জেতা উচিত ছিল সেভাবে জিততে না পারায় সন্তুষ্ট তিনি। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং-তিন বিভাগেই সতীর্থদের থেকে আরো ভালো কিছু আশা করেছিলেন দেশসেরা এই অধিনায়ক।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘আমাদের পারফরম্যান্স আপ টু দ্য মার্ক ছিল না। ব্যাটিংয়ে কথাই যদি বলি, শুরুতেই ওরকম রান আউট, মাঝে মুশফিক ও সাব্বির অনর্থক আউট না হলেও পারত। ওগুলো না হলে ১৭-১৮ ওভারেই খেলা শেষ হয়ে যেত। বোলিংয়ের শুরুটা আরো ভালো হতে পারত। বড় ম্যাচে ভালো করতে হলে বোলিংয়ের শুরুতে ভালো করার বিকল্প নেই। সব মিলিয়ে পারফরম্যান্স একটু স্ক্র্যাচি ছিল।’

নিজেদের পারফরম্যান্সে শতভাগ সন্তুষ্ট না হলেও ভালো দিকগুলো বলতে ভুলে যাননি মাশরাফি। এক প্রশ্নের জবাবে অধিনায়ক বলেন, ‘আগে দেখা যেত এরকম ম্যাচের শেষ দিকে উইকেট হারালে আমরা আত্মবিশ্বাস হারিয়ে ফেলতাম।

আজ সেটা হয়নি। সাকিব নিজে দায়িত্ব নিয়ে ম্যাচটি শেষ করেছে। সাব্বির তিনে নেমে দারুণ ব্যাটিং করেছে। মুশফিকুরের কন্ট্রিবিউশনটা গুরুত্বপূর্ণ ছিল। সোহান যতটুকু খেলেছে ভালো করেছে। আল-আমিন ও মুস্তাফিজ শেষদিকে ভালো বোলিং করেছে। সব মিলিয়ে আরেকটু ভালো হলে ভালো হত।’

ঢাকা// ১৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর