[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



যেভাবে বুঝবেন গার্লফ্রেন্ড সম্পর্কে জড়িয়েছেন


প্রকাশিত: January 18, 2016 , 8:14 pm | বিভাগ: আপডেট,ইয়াং স্টাইল


লাইভ প্রতিবেদক: নিজের গার্লফ্রেন্ড যদি অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে যায়, তাহলে আপনার মেজাজ বিগড়ে যাওয়ারই কথা। তবে সেটা যদি আপনি কিছুতেই বুঝতে না পারেন, তাহলে কি হবে। বেশ কিছু কারণে আপনি বুঝতে পারবেন আপনার প্রেমিকা অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।  জেনে নিন কিভাবে বুঝবেন প্রেমিকা আপনাকে ঠকাচ্ছেন কিনা।

১। ভয়– উনি কি আজকাল আপনার ব্যাপারে একটু বেশিই খোঁজ নিচ্ছেন? বেশি বাড়াবাড়ি মনে হলে নিজেকে প্রশ্ন করুন সত্যিই কি উনি আপনার খেয়াল রাখছেন? নাকি ধরা পড়ে যাওয়ার ভয় রয়েছে?

২। অকারণে ঝগড়া– কোনও কারণ ছাড়াই ঝগড়া বাধাতে চাইছেন? অনেকে এ ভাবে অপরাধ বোধ থেকে মু্ক্তি পেতে চান। অকারণ ঝগড়া করে তাঁরা সম্পর্ক খারাপ হয়ে যাচ্ছে প্রমাণ করতে চান।

৩। হঠাত রুটিন বদল– আপনার গার্লফ্রেন্ডের রুটিনে কি হঠাত পরিবর্তন লক্ষ্য করছেন? সময়ের সঙ্গে সঙ্গে সব মানুষই বদলে যায়। কিন্তু সেই পরিবর্তন যদি হঠাত করে হয় তবে সতর্ক হন।

৪। ফোনে ব্যস্ত– যদি দেখেন আপনার গার্লফ্রেন্ড ফোনে মেসেজ এলেই অন্যমনস্ক হয়ে পড়ছেন, এমনকি আপনার সঙ্গে ঘুরতে বের হলেও অচেনা কারও মেসেজ এলে খুশি হয়ে উঠছেন, এ দিকে আপনাকে তাঁর ব্যাপারে বিশেষ কিছু বলতে রাজি নন, তবে অবশ্যই সতর্ক হয়ে যান।

৫। সময় নেই– আপনার গার্লফ্রেন্ড কি সব সময় ব্যস্ত? আপনার সঙ্গে দেখা করার সময়ই নেই? অথবা ঘুরতে গেলেও কিছু না কিছু জরুরি কাজ এসে পড়ায় চলে যেতে হচ্ছে? সাবধান।

৬। রোমান্স– গার্লফ্রেন্ডের সঙ্গে পার্কে বা অন্য কোথাও মন খুলে কথা বলতে পারছেন না? যে কোনভাবে আপনার সঙ্গে অন্তরঙ্গতা এড়িয়ে যেতে চাইছেন?

৭। বন্ধু– ওনার কি অনেক নতুন বন্ধু হয়েছেন? যাদের ব্যাপারে আপনি কিছুই জানেন না? উনি কি তাদের সঙ্গে আপনার পরিচয় করাতে চান না? এই আচরণ কিন্তু অত্যন্ত সন্দেহজনক।

৮। আপনার প্ল্যান– উনি কি আপনাকে বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে বলছেন বারবার? এটা করছেন যাতে উনিও ওনার নতুন সঙ্গীর সঙ্গে নির্বিঘ্নে সময় কাটাতে পারেন।

৯। ফোন– আপনি ওনার ফোন ধরলেই কি রেগে যাচ্ছেন? সতর্ক হয়ে যাচ্ছেন বা বিরক্ত হচ্ছেন? সাবধান! উনি কোনও কিছু লুকনোর চেষ্টা করছেন না তো?

১০। সারাদিন বেপাত্তা– উনি কি মাঝে মাঝেই সারাদিন হঠাত করে বেপাত্তা হয়ে যান? কোনও যোগাযোগ করেন না? প্রশ্ন করলে হয় মাথা যন্ত্রণা, নয়তো ফোন চার্জে রাখার মতো বাজে অজুহাত দেন?

১২। দ‌েখা না হলেও চলে– আপনার সঙ্গে দেখা করার কি ওনার আর কোনও তাগিদই নেই?

১২। দোষারোপ– কথায় কথায়, সামান্য কারণে আপনাকে দোষারোপ করছেন? এটা করছেন যাতে ধরা পড়ে গেলে অজুহাত খুঁজতে পারেন।

১৩। মেকওভার– হঠাত করেই ওনার সাজগোজ, পোশাক-আশাক সব বদলে গেছে? নতুন বন্ধুদের সঙ্গে ঘুরতে যাচ্ছেন? আপনার কিন্তু সাবধান হওয়ার সময় এসেছে।

১৪। লুকোচুরি– হঠাত্ কি উনি আপনার কাছে অচেনা হয়ে উঠছেন? নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশিই সচেতন হয়ে পড়েছেন? আপনাকে নিজের সম্পর্কে কিছুই জানাতে চাইছেন না? কী মনে হয় আপনার।

ঢাকা// ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর