[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন গণিত বিভাগ


প্রকাশিত: January 30, 2016 , 10:28 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাসে খেলা,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস,স্পোর্টস


শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) আন্তঃবিভাগ ক্রিকেটের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে গণিত বিভাগ।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার অনুষ্ঠিত ফাইনাল খেলায় ব্যবসায় প্রশাসন বিভাগের বিপক্ষে গণিত বিভাগ ৪৮ রানে এই জয় ছিনিয়ে নেয়।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৩  রান করে গণিত বিভাগ।২১৪ রানের পাহাড়সম রানের টার্গেটে ব্যাট করতে নেমে ব্যবসায় প্রশাসন বিভাগে ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১৬৫ রান করতে সক্ষম হয়। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার প্রহণ করেন গণিত বিভাগের শাফিউল মুজনেমিন জীম।

আজ দুপুর সাড়ে ১২টায় প্রতিযোগিতা শেষে শাবি ভিসি প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া উভয় বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ভিসি প্রতিযোগিতাপূর্ণ খেলা উপহার দেয়ার জন্য চ্যাম্পিয়ন ও রানারআপ উভয় দলকে অভিনন্দন জানান এবং আগামী ক্রিকেট প্রতিযোগিতার পূবেই মাঠের দুই পাশে দুইটি হোয়াইট স্ক্রিন আরো সুন্দর ও স্ট্যান্ডার্ড করার জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দের আশ্বাস দেন।

তিনি শৃঙ্খলা ও পারস্পারিক শ্রদ্ধার সাথে টুর্নামেন্টে অংশগ্রহণ করায় ছাত্রদের প্রশংসা করেন এবং  সুন্দর ও সুষ্ঠুভাবে প্রতিযোগিতা সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ছাত্র ট্রেজারার প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, খেলাধুলা ও ক্রীড়া উপকমিটির সভাপতি ও ছাত্র উপদেশ-নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, শারীরিক শিক্ষা দপ্তরের প্রধান চৌধুরী-সউদ-বিন আম্বিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন শারীরিক শিক্ষা দপ্তরের উপপরিচালক মেহের আরা বেগম।

শাবি//এসএনডি, ৩০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেআর