[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইসলামী ব্যাংকের স্পন্সর ডাইরেক্টর আবুল কাশেমের ইন্তেকাল


প্রকাশিত: February 24, 2016 , 8:46 pm | বিভাগ: বিজনেস


লাইভ প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের স্পন্সর ডাইরেক্টর আবুল কাশেম বুধবার সকাল সাড়ে নয়টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি তিন ছেলে, ছয় মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় কক্সবাজার সদর ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা শেষে কক্সবাজার খুরুশখুল তেতৈয়্যায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আবুল কাশেম ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের স্পন্সর ডাইরেক্টর ছিলেন। তিনি ১৯৮৪ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত এ ব্যাংকের ডাইরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। তৎকালিন অবিভক্ত চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কাশেম ১৯২৭ সালে কক্সবাজারের খুরুশখুলে জন্মগ্রহন করেন। তার বাবা মরহুম কালা মিয়া সিকদার ও  মা শামশাদ খাতুন।

আবুল কাশেমের মৃত্যুতে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ও ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তার মাগফিরাত কামনা করে ব্যাংকের প্রধান ও আঞ্চলিক কার্যালয় এবং শাখাসমূহে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

 

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)// কেএম