[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মাশরাফি ২৫ টিকিট চেয়ে পেয়েছেন মাত্র ৫টি!


প্রকাশিত: March 5, 2016 , 11:00 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পেশাল,স্পোর্টস


ea8ca4bc956ff4c4fc6e7e22915e47ec-56d59bcfb92e2
স্পোর্টস লাইভ: অপেক্ষার পালা শেষ। রাত পোহালেই জমজমাট আড্ডা। ধেয়ে আসছে   টি২০ ফরম্যাটের এশিয়া কাপ। টান টান উত্তেজনা। কখন যে কি হয়ে যায়! কেউ জানেনা। যেখানে বাংলাদেশ দল উঠেছে ফাইনালে। প্রতিপক্ষ আবার শক্তিশালী ভারত। ধুন্ধুমার এই ফাইনাল দেখতে দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছে ব্যাংকগুলোর সামনে।
শনিবার মিরপুরে ইউসিবি ব্যাংকের সামনে এ নিয়ে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়েছে টিকিট প্রত্যাশীদের। এই যখন অবস্থা সাধারণ মানুষের, জাতীয় দলের ক্রিকেটারদের অবস্থা কেমন? চিন্তার যেন শেষ নেই।
খুব একটা ভালো নেই সেলিব্রেটিরাও। মাশরাফি-মুশফিকদেরও অবস্থা করুন। টিকিট নিযে কাড়াকাড়ি। তর্ক যুদ্ধ। ফাইনাল বলেই তারাও একটু বেশীই টিকিট চেয়েছিলেন বিসিবির কাছে। যা পেয়েছেন, তা প্রয়োজনের তুলনায় নগন্য। মনে করেন  ক্যাপ্টেন মাশরাফির কথা। তিনিও বেমালুম বেকায়দায় আছেন।  বিসিবির কাছে ২৫টি টিকিট চেয়েছিলেন, কিন্তু পেয়েছেন মাত্র ৫টি। শনিবার সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।
টিকিট নিয়ে দর্শকদের এমন কষ্ট দেখে মাশরাফি সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ‘সকালেই দেখেছি, অনেক মানুষ টিকিটের জন্য লাইন দিয়ে আছে। একটি টিকিটের জন্য অনেক কষ্ট করেছে, অনেকেই নাকি বেশ সমস্যায়ও পড়েছেন। আমরা ভালো খেললে প্রায়ই এটা হয়ে আসছে। এখন আরও বেশি হচ্ছে।’
অন্যদিকে বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমের নাকি দরকার ৫০-৬০টি টিকিট। তবে পরিস্থিতি যা, তাতে নাকি আশাই ছেড়ে দিয়েছেন মুশফিক। তবে ভাগ্য একটু ভালো দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানের। ১০টি টিকিট চেয়ে তিনি পেয়েছেন চারটি। মাশরাফির চেয়ে গড়ে তিনি এগিয়ে আছেন। কম বেশী এমন অবস্থা জাতীয় দলের অন্যান্য ক্রিকেটারদেরও।
ঢাকা//  ৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচবি