[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



এনএস কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ১৪ মার্চ


প্রকাশিত: March 9, 2016 , 4:17 pm | বিভাগ: আপডেট,কলেজ,ক্যাম্পাসে খেলা,রাজশাহীর ক্যাম্পাস,স্পোর্টস


এনএস কলেজ লাইভ: নাটোর নবাব সিরাজ (এনএস) উদ্-দৌলা সরকারি কলেজে আগামী ১২ মার্চ থেকে শুরু হতে যাওয়া ৩ দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২ দিন পিছিয়ে ১৪ মার্চ করা হয়েছে।

এনএস কলেজ প্রিন্সিপ্যাল প্রফেসর মো. আব্দুল কুদ্দুস মৃধা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১২ মার্চ থেকে ১৪ মার্চ ৩ দিনব্যাপি ২০১৬ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২ দিন পিছিয়ে ১৪ মার্চ থেকে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে এনএস কলেজ প্রিন্সিপ্যাল প্রফেসর মো. আব্দুল কুদ্দুস মৃধা বলেন, “এ মাসের ১২ মার্চ থেকে ১৪ মার্চ পর্যন্ত এনএস কলেজ মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ব্যাপক আঙ্গিকে আয়োজন করার জন্য কিছু সময়ের প্রয়োজন। সে কারণে বার্ষিক ক্রীড়া কমিটি ১২ মার্চ এর পরিবর্তে ১৪ মার্চ থেকে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এটা হচ্ছে ২০১৬ সালের সবচেয়ে বড় অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা। এতে পুরো কলেজের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করবে।”

প্রফেসর মো. আব্দুল কুদ্দুস মৃধা আরো বলেন, “ক্রীড়া প্রতিযোগিতার তারিখ পরিবর্তন করা হলেও খেলার কোনো রূপ পরিবর্তন করা হয় নি এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ১৪ মার্চ থেকে শুরু হয়ে ১৬ মার্চ পর্যন্ত চলবে।”

এনএস//জেএইচ, ৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ