[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



৮ম চেষ্টায় টস জয়, ফিল্ডিংয়ে মাশরাফিরা


প্রকাশিত: March 23, 2016 , 7:41 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,আপডেট,স্পোর্টস


Untitled

স্পোর্টস লাইভ: টি-টুয়েন্টি বিশ্বকাপের সুপার টেন পর্বের বুধবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-ভারত। ভারতের ব্যাঙ্গালুরু স্টেডিয়ামে আজকের খেলায় টসে জয় পেয়েছে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি।

এর আগে এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচে ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ টস জিতেন মাশরাফি। এরপর সাত ম্যাচে টস হেরেছেন তিনি।

এদিকে, আজকের ম্যাচ হারলে বাংলাদেশের তেমন ক্ষতি না হলেও ভারতকে নিজ দেশেই দর্শক হয়ে বিশ্বকাপ দেখতে হবে। কেবল জিতলেই হবে না বেশ বড় ব্যবধানেই জিততে হবে ধোনির দলকে।

একই কথা বাংলাদেশের জন্যও প্রযোজ্য। আজ বড় ব্যবধানে জিততে হবে মাশরাফিদের। পরের ম্যাচে নিউজিল্যান্ডকেও হারাতে হবে ফেভারিটদের মতো।

জ্বর ও পেটের পীড়ার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেন নি তামিম ইকবাল। তবে ভারতের বিপক্ষে ফিরে এসেছেন এই বামহাতি ওপেনার। গত ম্যাচে খেলা সাকলাইন সজীব বাদ পড়লেন এই ম্যাচ থেকে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা, আল আমিন হোসেন ও মুস্তাফিজুর রহমান।

ভারত দল: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সুরেশ রায়না, যুবরাজ সিংহ, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, ররীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ ও আশিষ নেহরা।

 

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ