[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সিকৃবিতে স্বাধীনতা দিবস উদযাপিত


প্রকাশিত: March 26, 2016 , 7:54 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


সিকৃবি লাইভ: নানা কর্মসূচির মধ্য দিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে পালিত হলো মহান স্বাধীনতা দিবস ।

সকাল আটটায় জনসংযোগ ও প্রকাশনা দপ্তর থেকে ভিসির বাণী প্রচার হয়। এরপরই জাতীয় দিবস  উপলক্ষে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রার নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন সিকৃবির শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সকাল সাড়ে আটটায় নব নির্মিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন ভিসি।

মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি আরো ফুলের শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষক সমিতি, অফিসার পরিষদ, কর্মচারী সমিতি, বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা, গণতান্ত্রিক শিক্ষক পরিষদ, সাদা দল, গণতান্ত্রিক অফিসার পরিষদ, কৃষ্ণচূড়া সাংস্কৃতিক সংঘ, কৃষি অনুষদ ছাত্রসমিতিসহ বিভিন্ন সংগঠন।

পুষ্পস্তবক অর্পন শেষে মহান স্বাধীনতা দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন ভিসি ড. শাহি আলম। এরপর বিশ্ববিদদ্যালয় খেলার মাঠে শিক্ষার্থীদের প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। ভলিবল খেলার সময় ভিসি প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলমের সাথে ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিঞা, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক মোঃ আনিসুর রহমান, গ্রন্থাগরিক সুবীর কুমার পাল, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা খলিলুর রহমান ফয়সাল, শারীরিক শিক্ষা বিভাগের ফিজিক্যাল ইন্সট্রাক্টর নাজিয়া শারমিন জেনী ও নাজমুল হুদা প্রমুখ।

 

সিৃকবি// ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এএইচবি