[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ফিফা বিশ্বকাপ ট্রফি আগমন উপলক্ষে বাফুফে’র র‌্যালী


প্রকাশিত: December 15, 2013 , 7:42 pm | বিভাগ: স্পোর্টস


লাইভ প্রতিবেদক: বাংলাদেশে ফিফা বিশ্বকাপ ট্রফি আগমন ও প্রদর্শনী উপলক্ষে রোববার এক র‌্যালীর অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৭ ডিসেম্বর বাংলাদেশে আসবে ফিফা বিশ্বকাপ ট্রফি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাহ্উদ্দিন-এর নেতৃত্বে বিকাল ৩টায় এ র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি বাফুফে ভবন থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পূর্ব গেইটে এসে শেষ হয়।  

উক্ত র‌্যালীতে বাফুফে কর্মকর্তাগণ, প্রাক্তন জাতীয় দলের খেলোয়াড়, জাতীয় দলের খেলোয়াড়সহ বিভিন্ন বয়স ভিত্তিক ফুটবল খেলোয়াড়, বাফুফে অন্তর্ভূক্ত ক্লাবসমূগের ফুটবলমোদিরা ছাড়াও  সাধারন ফুটবলপ্রেমিরা অংশগ্রহন করেন।

উল্লেখ্য, ফিফা বিশ্বকাপের মূল ট্রফিটি ১ম বারের মতো আসছে বাংলাদেশে। ১৭ ডিসেম্বর থেকে ৩দিন ঢাকায় থাকবে বিশ্বের সেরা দলগুলোর আকাঙ্ক্ষিত এই শিরোপা।

ট্রফিটি ১৭ ডিসেম্বর দুপুরে রাখা হবে হোটেল রেডিসনে। সেদিনই সংবাদ সম্মেলনের আয়োজন করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। পরদিন বঙ্গবন্ধু স্টেডিয়ামে সারাদিন রাখা হবে ট্রফিটি।

কোকাকোলার পক্ষ থেকে ১৫ হাজার আমন্ত্রিত দর্শক আসবে এই প্রদর্শনীতে। দর্শকদের মধ্যে থাকবে শিক্ষার্থী, পথশিশু, এতিম, সংবাদকর্মী এবং বাফুফের কর্মকর্তা ও সাবেক খেলোয়াড়রা। ১৯ ডিসেম্বরও একই স্টেডিয়ামে প্রদর্শন করা হবে ট্রফিটি।

দর্শকদের জন্য সেদিন সময় সকাল সাড়ে ৭টা থেকে বিকাল ৩টা পর্যন্ত।

ঢাকা, ১৭ ডিসেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)// আরজে