[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মানারাতে স্বাধীনতা দিবসের আলোচনা সভা


প্রকাশিত: March 30, 2016 , 8:39 pm | বিভাগ: আপডেট,ঢাকার ক্যাম্পাস,প্রাইভেট ইউনিভার্সিটি


লাইভ প্রতিবেদক: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩০ মার্চ বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে কর্ডোভা মিলনায়তনে এ আলোচনা সভা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান।

ট্রেজারার প্রফেসর ড. এম কোরবান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন জনসংযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের উপপরিচালক ও ইনচার্জ আবদুল মতিন।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের ডিন প্রফেসর হেমায়েত হোসেন খান, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর সিরাজুদ্দৌউলা শাহীন, রেজিস্ট্রার আবুল বাশার খান, এস্ট্যিান্ট প্রফেসর ও সোস্যাল ওয়েলফেয়ার  ক্লাবের মডারেটর মোহাম্মদ আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা টিকিয়ে রাখা কঠিন বলে উল্লেখ করে বলেন, স্বাধীনতাকে টিকিয়ে রাখতে আমাদের শিক্ষার্থীদের জ্ঞান অর্জন ও সৎ চরিত্রবান হওয়ার মাধ্যমে দেশের স্বাধীনতা রক্ষায় ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠান শেষে সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্মাননা পদক, সনদ প্রদান করা হয় ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

ঢাকা// ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এএইচবি