[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



হোমওয়ার্ক না করায় শিক্ষক ধর্ষণ করলো ছাত্রীকে


প্রকাশিত: April 3, 2016 , 9:19 pm | বিভাগ: আপডেট,ফরেন ক্যাম্পাস


rape
লাইভ প্রতিবেদক: পাষাণ্ড।  শিক্ষক বটে। হোমওয়ার্ক না করায় ৬ বছরের শিশুকে ধর্ষণ নিয়ে তোলপাড় চলছে। ওই নরপিচাস শিক্ষককে উপযুক্ত শাস্তিরও দাবী তুলেছেন নানা মহল। শিউরে ওঠা এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সিংগ্রাউলি জেলার কুরসা গ্রামে।

পুলিশ জানিয়েছে, দ্বিতীয় শ্রেণির ছাত্রীটি হোমওয়ার্ক না করেই স্কুলে যায়। অভিযোগ, তখন শিক্ষক তাকে স্কুলের পিছনের চত্বরে নিল ডাউন হয়ে বসার নির্দেশ দেন। কিছুক্ষণ পরে শিক্ষক সেখানে গিয়ে ছাত্রীটিকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার হুমকিও দেন।

সন্ধে ৬টা নাগাদ ছাত্রীটি বাড়িতে ফিরে তার বাবা-মাকে দেখতে না পেয়ে ঘরে ঢুকে শুয়ে পড়ে। পরে শিশুটির মা ফিরে এসে মেয়েকে অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন।

শিশুটিকে মা-বাবা বলেন তোমার কি হয়েছে? কিন্তু শিশুটি প্রথমে বলতে রাজি হয়নি। পরে পুরো ঘটনাটি খুলে বলেন। বার বার জিজ্ঞাসাবাদের পর ওই শিক্ষকরে নামও বলে দেয় শিশুটি।

এ বিষয়টি জানাজানি হওয়ার পর ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা-মা। পুলিশ তদন্ত করে গতকাল গ্রেফতার করে ওই নরপিচাস শিক্ষককে। পুলিমের কাছে প্রথমে স্বীকার করতে রাজি হয়নি ওই শিক্ষক।

পুলিশ জানায়, ওই শিক্ষক বদ স্বভাবের। তার নাম রাখেশ চন্দ্র (২৮)। সে এ্রর আগেও বিভিন্ন ধরনের ঘটনা ঘটিয়েছে। মধ্যপ্রদেশের সিংগ্রাউলি জেলার কুরসা গ্রামের বাাসিন্দা রাখেশ। তাকে নিয়ে নানান গল্প রয়েছে কুরসায়। পুলিশ জানিয়েছে তার উপযুক্ত শাস্তি হবে। প্রমানাদী ও আলামত রয়েছে তাদের হাতে।

ঢাকা, ৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এফআর