[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



জাবি প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক


প্রকাশিত: April 10, 2016 , 8:50 pm | বিভাগ: আপডেট,মিডিয়া এন্ড ইভেন্ট


ju photo (1)

লাইভ প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রেস ক্লাবের ২০১৫-১৬ সেশনের নতুন কার্যকরী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে সাবেক কমিটি।

রোববার এ উপলক্ষে দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অভিষেক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনষ্ঠানে সাবেক সম্পাদক মাহিদুল ইসলাম মাহির সঞ্চালনায় নতুন কমিটিকে বরণ করে নেন। এ সময় সভাপতি রিজু মোল্লা (দৈনিক ভোরের কাগজ) ও সম্পাদক তানজিদ বসুনিয়া (কালের কণ্ঠ) সহ কমিটির ১১ জন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর সাবেক সভাপতি জাহিদ সুলতান লিখন নতুন কমিটির কাছে জাবি প্রেস ক্লাবের সকল দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. আবুল খায়ের বলেন, “বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রেস ক্লাবের সাংবাদিকরা কাজ করে চলছে। আশা করি বর্তমান কমিটির সকলেও সেই ধারা অব্যাহত রাখবে।” এ ছাড়াও তিনি জাবি প্রেস ক্লাবের সার্বিক মঙ্গল কামনা করেন।

সমাপনী বক্তব্যে নবনির্বাচিত সভাপতি রিজু মোল্লা বলেন, “একজন সাংবাদিক হিসাবে তথা জাতির দর্পণ হিসেবে সত্য, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা আমাদের সকলের দায়িত্ব।”

সৎ সাংবাদিকতা নিশ্চিত করে রিজু মোল্লা বলেন, “বিশ্ববিদ্যালয় তথা দেশের সমৃদ্ধির জন্যই জাবি প্রেস ক্লাবের প্রত্যেক সদস্য কাজ করে যাবে।”

প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহিদ সুলতান লিখনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, প্রক্টর প্রফেসর ড. তপন কুমার সাহা, প্রেস ক্লাবের উপদেষ্ঠা প্রফেসর ড. আনোয়ার খসরু পারভেজ সহ বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী এবং প্রেস ক্লাবে অর্ধশতাধিক সাংবাদিক।

এ ছাড়াও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি এবং সম্পাদক রাজিব আহমেদ রাসেল, ছাত্র ইউনিয়নের সম্পাদক সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

 

ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এএইচ