[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



দেশ কঠিন সময় পার করছে: ফখরুল


প্রকাশিত: April 15, 2016 , 9:02 pm | বিভাগ: আপডেট,পলিটিক্স


BNP Mirza Fakhrul Islam Alamgir Pic

দিনাজপুর লাইভ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “দেশ বর্তমানে এক কঠিন সময় অতিক্রম করছে। দেশে কোনো গণতন্ত্র নেই। মামলা, হামলা, জুলুম, নির্যাতনে বিএনপির নেতাকর্মীরা জর্জরিত। এ অবস্থার পরিবর্তন আনতে হবে। এ জন্য একটা অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের প্রয়োজন।”

শুক্রবার সন্ধ্যায় ঢাকা হতে ঠাকুরগাঁও যাওয়ার পথে দিনাজপুর সদর উপজেলার সুন্দরবন ইউনিয়নের রামডুবিরহাটে মির্জা ফখরুলকে দেয়া আনুষ্ঠানিক গণসংবর্ধনায় এ কথা বলেন। কোতয়ালী বিএনপি এই গণসংবর্ধনা সভার আয়োজন করে।

মির্জা ফখরুল ইসলাম আরো বলেন, “আজ কৃষকের অবস্থা ভালো নেই। কৃষক কষ্ট করে ধানসহ অন্যান্য ফসল আবাদ করলেও তারা তাদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পাচ্ছে না। দিনকে দিন কৃষকের অবস্থা খারাপ হচ্ছে। সরকারের অন্যায়, অত্যাচার, জুলুম-নির্যাতনে মানুষ দিশেহারা। এ অবস্থা থেকে উত্তরণে জাতীয় ঐক্যের কোনো বিকল্প নেই।” তিনি একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানান।

কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক মুরাদ আহম্মদের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, সহসভাপতি আলহাজ্ব মাহবুব আহমেদ, খালেকুজ্জামান বাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জল, কোতয়ালী বিএনপির যুগ্ম সম্পাদক ও সুন্দরবন ইউপি চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

এর আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবর্ধনাস্থলে পৌঁছলে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, কোতয়ালী বিএনপির সভাপতি আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক, চিরিরবন্দর উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং নশরতপুর ইউপি চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী নয়ন, জেলা ছাত্রদলের আহবায়ক মোস্তফা কামাল মিলনসহ ইউনিয়ন বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে সম্মনিত করায় দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

এ ছাড়া মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিচিরবন্দর উপজেলার রাণীরবন্দনে উপজেলা বিএনপি ও দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের দশমাইল মোড়ে পৌঁছলে বিএনপির নেতাকর্মীরা পৃথক পৃথকভাবে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

 

দিনাজপুর// এমএইচকে, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এএইচ