[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



এমসিতে থিয়েটার মুরারিচাঁদের সনদ প্রদান


প্রকাশিত: April 18, 2016 , 5:13 pm | বিভাগ: আপডেট,আর্টস এন্ড লিটারেচার


5386ad9a-5f02-4ab6-b60d-738b06e16747

লাইভ প্রতিবেদক: সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের থিয়েটার মুরারিচাঁদের আয়োজনে নৃত্য, আবৃত্তি ও অভিনয় কর্মশালার সনদ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১০টায় এমসি কলেজ ছাত্র মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এমসি কলেজ থিয়েটার মুরারিচাঁদ ৩২ জন প্রশিক্ষণার্থীদের নিয়ে সপ্তাহব্যাপি নৃত্য, আবৃত্তি ও অভিনয় কর্মশালার আয়োজন করে।

সপ্তাহব্যাপি কর্মশালা শেষে আজ অনুষ্ঠানের শুরুতে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ তুলে দেন অতিথিবৃন্দ।

এর পরই প্রশিক্ষণার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। এ ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানে দলীয় নৃত্য, গান ও অভিনয় পরিবেশন করে থিয়েটার সিলেট, ছন্দ নৃত্যালয়, মোহনা, রোভার স্কাউট ও থিয়েটার মুরারিচাঁদের সদস্যরা।

থিয়েটার মুরারিচাঁদের সাধারণ পরিষদের সদস্য তোফাজ্জল ইসলাম শাকিল ও সুতপা বিশ্বাস পল্লবীর যৌথ সঞ্চালনায় সনদ প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমসি কলেজ উপাধ্যক্ষ ও থিয়েটার মুরারিচাঁদ কার্যকরী পরিষদ সহ সভাপতি প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জী, থিয়েটার মুরারিচাঁদের সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শামীমা আক্তার চৌধুরী, থিয়েটার সদস্য ও রসায়ন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর রজত কান্তি সোম, থিয়েটারের কার্যকরী পরিষদ সদস্য ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. সাহেদা চৌধুরী, থিয়েটার সিলেট সভাপতি কামরুল হক জুয়েল এবং ছন্দ নৃত্যালয় পরিচালক বিপুল শর্মা প্রমুখ।

থিয়েটার মুরারিচাঁদ সাধারণ পরিষদের আহ্বায়ক বিধান সিংহ বলেন, “মুক্তিযুদ্ধের চেতনায় সংস্কৃতি চর্চার বিকাশে আমরা এখন থেকে প্রতিবছরই এ ধরনের কর্মশালার আয়োজন করব।”

 

ঢাকা, ১৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এএইচ