[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



স্কলাসটিকায় শেষ হলো বৈশাখী অায়োজন


প্রকাশিত: April 24, 2016 , 10:39 pm | বিভাগ: আপডেট,ইভেন্ট,ঢাকার ক্যাম্পাস,স্কুল


scholatica-

লাইভ প্রতিবেদক: রাজধানীর অন্যতম ইংলিশ মিডিয়াম স্কুল স্কলাসটিকার দুদিনের বৈশাখী মেলা শেষ হয়েছে। মেলা উপলক্ষে স্কুলের শাখাগুলোকে নানান রঙের ব্যানার, ফেস্টুন, মুখোশ, ঘুড়ি, পাখির ছবিসহ নানা ধরনের দেশীয় জিনিস দিয়ে সাজানো হয়।

বৈশাখী মেলা উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, খেলাধুলা, র‍্যাফল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। মেলায় ছিল ঐতিহ্যবাহী দেশীয় তৈজসপত্র ও খাবারের স্টল।

প্রিন্সিপ্যাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কায়সার আহমেদের নেতৃত্বে উত্তরা সিনিয়র শাখার শোভাযাত্রা ক্যাম্পাস থেকে শুরু হয়ে জসিমউদ্দিন রোড গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে নাচ-গান, আবৃত্তি, নাটক ও গীতি-আলেখ্য পরিবেশন করে শিক্ষার্থীরা । এদের মধ্যে ছিল নুরাইন, আরিয়ানা, আদ্রিতা, তাজওয়ার, রেইভেন, রাইনেল, ইসরাত, শামজিদ, সাদমান, আবরারসহ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা। এ ছাড়া শিক্ষক-অভিভাবকরাও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন।

মিরপুরে সিনিয়র শাখায় দিনব্যাপী একই অনুষ্ঠানমালা শুরু হয় শোভাযাত্রার মধ্য দিয়ে। এতে শাখাপ্রধান ফারাহ্ সোফিয়া আহমেদের নেতৃত্বে ছাত্রছাত্রী, শিক্ষক-কর্মকর্তা ও অভিভাবকরা বাঁশ, বেত ও কাগজের বিভিন্ন কারুকর্ম ও ঢাকঢোল আর মুখোশখচিত প্ল্যাকার্ড সহকারে অংশ নেন।

শুক্লা রানী রায় ও নজরুল ইসলামের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে স্কুলের ছাত্রছাত্রী ও শিক্ষকরা অংশ নেন। এ ছাড়া স্কুলের গুলশান, ধানমণ্ডি ও উত্তরা জুনিয়র শাখায় নতুন বছরকে বরণ করে নিতে বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর