[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সালমানের বিরুদ্ধে প্রচারে নেমেছেন ঐশ্বরিয়া


প্রকাশিত: April 26, 2016 , 8:40 pm | বিভাগ: আপডেট,শোবিজ


salman-aish-214706_0

শোবিজ লাইভ: খবরটা চমকে দেওয়ার মতো হলেও সত্যি! অন্তত এমনটাই দাবি করা হয়েছে বি-টাউনের বেশ কিছু মিডিয়া রিপোর্টে। খবরটা সামনে আসতেই নানা রকম জল্পনা শুরু হয়েছে বলিউডে। হঠাৎ এমন কী হলো যে সালমানের বিরুদ্ধে অনলাইনে প্রচার নামতে হচ্ছে ঐশ্বরিয়াকে? নাকি পুরনো তিক্ততা থেকেই এই পদক্ষেপ!

ওই রিপোর্ট অনুযায়ী, বিতর্কটা শুরু হয়েছে রিও অলিম্পিকে ভারতের ‘গুডউইল অ্যাম্বাসাডর’ হিসেবে সালমান খানের নাম ঘোষণার পর থেকেই। ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন, মিলখা সিংহ, ধনরাজ পিল্লাই, যোগেশ্বর দত্তের মতো অনেক বিশিষ্ট ক্রীড়াবিদ। কিন্তু, এই বিরোধিতা আরও বড় আকার নিল যখন এই তালিকায় ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম জড়াল।

ওই রিপোর্টে দাবি করা হয়েছে, Change.org নামে একটি ওয়েবসাইটের মাধ্যমে অলিম্পিকে ভারতের ‘গুডউইল অ্যাম্বাস্যাডর’ পদ থেকে সালমানকে সরানোর দাবি জানিয়ে জনমত গঠনের জন্য আবেদন জানানো হচ্ছে।

অনলাইনে প্রচার শুরু করেছেন নাকি ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি ‘সরবজিৎ’ থেকে ‘সালমান অধ্যায়’কে ইচ্ছাকৃত ভাবে বাদ দেওয়ার অভিযোগ ওঠে ঐশ্বরিয়ার বিরুদ্ধে। এ নিয়ে ধোঁয়াশা কাটার আগেই নতুন বিতর্ক শুরু হয়েছে এই খবরে।

 

ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচবি